বগুড়া সংবাদ ডট কম (এম এ মতিন, কাহালু প্রতিনিধিঃ বগুড়ার কাহালুর বীরকেদার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ০৭ জন শিক্ষার্থীকে উপবৃত্তি না দেওয়ায় গত ১১ ডিসেম্বর বগুড়া জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবরে লিখিত অভিযোগ দিয়েছেন অত্র বিদ্যালয়ের ৬ জন অভিভাবক। অভিযোগে উল্লেখ করেন যে, বর্তমানে বিদ্যালয়টি নানা অনিয়মে জর্জরিত গত ০১/০১/১৮ইং তারিখে বর্তমান প্রধান শিক্ষক আব্দুল জলিল (চলতি দায়িত্ব) যোগদান করার পর থেকে ২ বার নাটকীয় চুরির ঘটনা ঘটেছে।

৭ জন ছাত্র/ছাত্রীকে উপবৃত্তি দেওয়ার জন্য ১’শ টাকা করে দাবী করে প্রধান শিক্ষক কিন্তু টাকা দিতে রাজী না হওয়ায় উক্ত ৭ জন শিক্ষার্থীকে উপবৃত্তির অধিকার থেকে বঞ্চিত করেন প্রধান শিক্ষক। উপবৃত্তি বঞ্চিত ছাত্র/ছাত্রীরা হলেন আজিম তৃতীয় শ্রেণী রোল-(২৫), আয়শা চতুর্থ শ্রেলী রোল-(৩৯), ছাবিহা চতুর্থ শ্রেলী রোল-(৩৮), শামীম তৃতীয় শ্রেণী রোল-(২৯), সাব্বির তৃতীয় শ্রেণী রোল-(২৮), নাদিয়া চতুর্থ শ্রেলী রোল-(৩৭), সোহান চতুর্থ শ্রেলী রোল-(৪১)।

কাহালুর বীরকেদার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল এর সাথে মোবাইল ফোনে কথা বলা হলে তিনি জানান, আমার বিরুদ্ধে বগুড়া জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবরে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে এটা আমার জানা নেই।

এ ব্যাপারে বগুড়া জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আমিরুল ইসলাম এর সাথে মোবাইল ফোনে কথা বলা হলে তিনি অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন এবং বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়াও প্রয়োজনীয় ব্যবন্থা গ্রহনের জন্য বগুড়া জেলা প্রশাসক, কাহালু উপজেলা নির্বাহী অফিসার ও কাহালু উপজেলা শিক্ষা অফিসার বরাবরে অভিযোগের অনুলিপি পাঠানো হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন