বগুড়া সংবাদ ডট কম (রাহেনূর ইসলাম স্বাধীন, সারিয়াকান্দি প্রতিনিধি) : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে বিশাল ভোটের ব্যবধানে বিজয়ী সংসদ সদস্য কৃষিবিদ আব্দুল মান্নানকে মন্ত্রী হিসাবে দেখতে চায় এলাকাবাসী। তিনি এবারের নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের মধ্যদিয়ে টানা তৃতীয় বারের মতো এমপি নির্বাচিত হন। ২০০৮সালের নির্বাচনে তিনি নিরঙ্কুশ বিজয়ের মধ্যদিয়ে আসনটি আওয়ামী লীগের দখলে নেন তিনি। বিগত ১০বছর সফলতার সাথে যমুনা নদী শাসন থেকে শুরু করে বিভিন্ন উন্নয়নমূলক কাজের মাধ্যমে প্রধানমন্ত্রীর আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন।

একাদশ সংসদে বগুড়া-১ আসনের সুধিজন, গণ্যমান্য ব্যাক্তিবর্গ, স্থানীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারগণ নব-নির্বাচিত সংসদ সদস্যকে মন্ত্রী হিসেবে দেখার আশা ব্যাক্ত করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের সারিয়াকান্দি এবং সোনাতলার ব্যবহারকারীদের মধ্যে এ এলাকার অধিকাংশ ব্যাক্তি আব্দুল মান্নানকে কৃষি মন্ত্রী হিসাবে দেখতে চাই বলে স্টাটাস দিয়েছেন।

বিগত সময় গুলোতে এ আসনে কোন মন্ত্রী না থাকায় বর্তমান সংসদে বিপুল ভোটে বিজয়ী আব্দুল মান্নানকে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলেই মন্ত্রী হিসাবে দেখতে চান। বগুড়া-১ আসনের ভোটারদের প্রাণের দাবী একজন মন্ত্রী। বর্তমান নব-নির্বাচিত সংসদ সদস্য সৎ ও কর্মপরায়ন মানুষ হিসাবে সারিয়াকান্দি, সোনাতলাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর নিকট তাকে মন্ত্রীত্বের আসনে বসানোর জন্য জোর দাবী জানান। এলাকার গণমানুষের এই আশাটি মাননীয় প্রধানমন্ত্রী পুরন করবেন বলে মনে করছেন সাধারন মানুষ।

এ ব্যাপারে আব্দুল মান্নান এমপি আশাবাদ ব্যাক্ত করে জানান, আমি আমার নির্বাচনী এলাকায় প্রধানমন্ত্রীর পক্ষে যে উন্নয়নমূলক কর্মকান্ড করেছি যা বিগত সরকারের আমলে কেউ করেনি। ইনশাল্লাহ আমাকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মন্ত্রীত্বের আসনে বসাবেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন