বগুড়া সংবাদ ডট কম (এস আই সুমন, মহাস্থান প্রতিনিধিঃ বগুড়া সদরের গোকুল উত্তরপাড়ায় নবীন সংঘের উদ্যোগে বৃহস্পতিবার রাত সারে ৮টায় মাদক বিরোধী প্রচারনার অংশ হিসাবে এলাকাকে মাদক ও সন্ত্রাস সহ সব ধরনের অপরাধ মূলক কর্মকান্ডের বিরুদ্ধে দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

স্থানীয় সমাজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি আবু বক্কর সিদ্দিক মাষ্টারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন  গোকুল ইউপি চেয়ারম্যান মোঃ সওকাদুল ইসলাম সরকার সবুজ। তিনি বলেন, মাদক হল একটি সামাজিক ব্যাধি সমাজ থেকে মাদককে প্রতিরোধ করতে হবে,মাদকের কারণে এলাকায় চুরি, ছিনতাই, খুন সহ বিভিন্ন অপরাধ মূলক কার্মকান্ড সংঘটিত হচ্ছে। তাই একটি সুন্দর সমাজ গঠনের লক্ষ্যে সকল দ্বিধা দ্বন্দ ভুলে গিয়ে সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এবং মাদক সেবনকারী ও মাদক বিক্রেতাদের সামাজিক ভাবে প্রতিহত করতে সচেতন এলাকাবাসীর প্রতি তিনি আহব্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৬ নং ওর্য়াড সদস্য এমদাদুল হক দুলাল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক গোলাম সারোয়ার মিলন, আবু হাসেম তিতাস,পলাশ মাহবুব পিন্টু, ইঞ্জিঃ ফেরদৌস ওয়াহেদ, আরিফ খান,রাশেদুল ইসলাম রাশেদ,জাহাঙ্গীর হোসেন ,সার্বিক ব্যবস্থাপনায় মীম ইলেকট্রিক ইঞ্জিনিয়ার ওর্য়াকসপ মহাস্থান গোলজার রহমান গোলাম, তুহিন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। শেষে টিএমএসএস এর শিল্পী জুয়েল মাহমুদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন ওবায়দুর রহমান।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন