বগুড়া সংবাদ ডট কম : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ মমতাজ উদ্দিন বলেছেন, কারো মুখাপেক্ষী হয়ে জননেত্রী শেখ হাসিনা রাজনীতি করে না। বঙ্গবন্ধুর সৈনিকরা জনগণের ওপর নির্ভরশীল। আওয়ামীলীগ শান্তি ও সমৃদ্ধির রাজনীতিতে বিশ্বাস করে। তাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যখনই সরকার গঠন হয়েছে, সারাদেশে সার্বিক উন্নয়ন হয়েছে।

একারনেই সদ্য সমাপ্ত জাতীয় নির্বাচনে উন্নয়ন প্রত্যাশী জনতা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহাজোটের পক্ষে ঐতিহাসিক রায় দিয়েছে। দেশের মানুষ বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক রাজনীতি দেখতে চায় না বলেই তাদেরকে প্রত্যাখান করেছে। জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার রাজনীতির জন্য দেশের মানুষ বিএনপি জামায়াতের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য নির্বাচনে নৌকার পক্ষে গণরায় দিয়েছে জনতা। ইনশাল্লাহ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই শীঘ্রই উন্নন রাষ্ট্রে পরিনত হবে বাংলাদেশ। তিনি শুক্রবার সকালে বগুড়া শহরের মাটিডালী হাইস্কুল মাঠে অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।

১৭ নং ওয়ার্ড কাউন্সিলর মেজবাহুল হামিদ মেজবাহ’র নিজস্ব অর্থায়নে কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক মাহবুব হামিদ তারা। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আল রাজী জুয়েল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাল মিয়া, বিশিষ্ঠ ব্যবসায়ী মিজানুর রহমান হিরা, শাহাজাদা, খাদেমুল ইসলাম খোকন, আবু নাইদ, একরাম হোসেন, ফজলুর রহমান, হাবিল আকন্দ প্রমূখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন