বগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনে আওয়ামীলীগ ও বিএনপি সহ বিভিন্ন রাজনৈতিক দলের ১০ জন প্রার্থীর ভোট যুদ্ধ রবিবার শুরু হতে যাচ্ছে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ধুনট উপজেলার ৮৭টি ভোট কেন্দ্রে এবং শেরপুর উপজেলার ৯২টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
নির্বাচন অফিসসূত্রে জানা গেছে, বগুড়া জেলার শেরপুর উপজেলার একটি পৌরসভা ও ১০টি ইউনিয়ন এবং ধুনট উপজেলার একটি পৌরসভা ও ১০টি ইউনিয়ন নিয়ে বগুড়া-৫ আসনটি গঠিত। এই আসনের মোট ভোটার রয়েছেন ৪ লাখ ৭৫ হাজার ২৭ জন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান (নৌকা), বিএনপির প্রার্থী সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ (ধানের শীষ), জাতীয় পার্টির প্রার্থী সাবেক জজ তাজ মোহাম্মদ শেখ (লাঙ্গল), ইসলামী আন্দোলন বাংলাদেশ পার্টির মীর মাহমুদুর রহমান (হাতপাখা), ন্যাশনাল পিপলস্ পার্টির আব্দুন নূর (আম), ইসলামী ঐক্যজোটের নজরুল ইসলাম (মিনার), বাংলাদেশ বিল্পবী ওয়াকার্স পার্টির রঞ্জন কুমার দে (কোদাল), বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সন্তোষ কুমার পাল (কাস্তে), স্বতন্ত্র প্রার্থী শেরপুর পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি তাহমিনা জামান হিমিকা (হিংস) ও আব্দুর রউফ মন্ডল জোন (মাথাল)।
সহকারী রিটার্নিং অফিসার ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া সুলতানা জানান, নির্বাচনের সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্বাচনী এলাকাগুলোতে সেনাবাহিনী, র‌্যাব, বিজিবি, পুলিশ সহ আইনশৃঙ্খরা বাহিনীর সদস্যরা টহল অব্যাহত রেখেছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন