বগুড়া সংবাদ ডটকম (নন্দীগ্রাম প্রতিনিধি মো: ফিরোজ কামাল ফারুক) : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনে নৌকা মার্কাকে বিজয়ী করতে এক মতবিনিময় সভায় নন্দগ্রাম উপজেলার সকল জনপ্রতিনিধি একাট্টা হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদের কাউন্সিলর আনোয়ার হোসেন রানা’র সভাপতিত্বে তাঁর রাজনৈতিক কার্যালয়ে মত বিনিময় সভার আয়োজন করা হয়।
মত বিনিময় সভায় টেলি কনফারান্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন।
এতে আরো বক্তব্য রাখেন, মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল, ভাইস চেয়ারম্যান একে আজাদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক আনিছুর রহমান, প্যানেল মেয়র আনিছুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, ইউপি চেয়ারম্যান মোরশেদুল বারী, আব্দুল মতিন, আবুল কালাম, নূর মোহাম্মদ, ইউপি সদস্য আব্দুর রহিম, নজরুল ইসলাম, গোলাম সারোয়ার, মোফাজ্জল হোসেন, খয়বর আলী প্রমূখ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, চলমান উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকার দরকার। তাই নন্দীগ্রামের উন্নয়নের জন্য নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে হবে। জনপ্রতিনিধিরা একাট্টা হয়ে কাজ করার প্রতিজ্ঞা করায় তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন