বগুড়া সংবাদ ডট কম (জিয়াউর রহমান, শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি ঃ (ফলোআপ) বগুড়ার শাজাহানপুরে জনতা কর্তৃক পুলিশকে ধরিয়ে দেয়া চোর চক্রের সদস্য থানা থেকে পালিয়ে যাওয়া সেই আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাতে বগুড়ার শেরপুর উপজেলার মহিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, স্থানীয় জনগণ চোর চক্রের দুই সদস্যকে ধরে বেদম মারপিট করে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত একজনকে চিকিৎসা দিয়ে থানায় পৌছে দিতে বললে চিকিৎসা শেষে থানায় পৌছানোর আগেই তাদের হাত থেকে সে পালিয়ে যায়। শুক্রবার দিবাগত রাতে বগুড়ার শেরপুর উপজেলার মহিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে। উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে উপজেলার মানিকদিপা চারমাথা বাজার এলাকায় দু’টি চোরাই ব্যাটারী চালিত ইজিবাইকসহ চোর চক্রের ২ সদস্যকে হাতেনাতে ধরে পুলিশকে খবর দেয়া স্থানীয় জনগণ। \

খবর পেয়ে থানার এসআই মামুন এসে চোরাই ইজিবাইকসহ ধৃত ২ চোরের মধ্যে একজনকে থানায় নিয়ে যায় এবং অন্যজনকে চিকিৎসা দিয়ে থানায় পৌছে দিতে বলেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে চিকিৎসা শেষে একইদিন বিকেলে থানায় পৌছে দেয়া হলে সেখান থেকে সে পালিয়ে যায় বলে দাবী করেন স্থানীয়রা।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন