বগুড়া সংবাদ ডট কম (নন্দীগ্রাম প্রতিনিধি মো: ফিরোজ কামাল ফারুক) : বগুড়ার নন্দীগ্রামে আওয়ামী লীগ নেতা আনোয়ার হোনের রানার মোটর সাইকেল বহরে ককটেল পেট্টোলবোমা হামলা চালিয়ে মারপিটসহ মোটর সাইকেল পুড়িয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় ৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে চারজনকে উপজেলার বিজরুল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলার ঘটনায় বিএনপির ৯৩ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

গত শুক্রবার রাতে পৌরসভার নামুইট এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে। হামলার ঘটনায় নৌকার কর্মী ৪ জন আহত হয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনের মহাজোট মনোনীত নৌকার প্রার্থী একেএম রেজাউল করিম তানসেন এর পক্ষে শুক্রবার রাতে উপজেলার সিমলা বাজারে জেলা আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন রানা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক আনিছুর রহমানসহ নেতাকর্মীরা গণসংযোগ শেষে নন্দীগ্রামে ফেরার পথে নামুইট এলাকায় ধানের শীষের নেতাকর্মীরা হামলা চালায়। এ সময় ককটেল বিস্ফোরণসহ পেট্টোল ঢেলে মোটর সাইকেলে আগুন দেয়। হামলায় নৌকার কর্মী আহসান হাবীব সজিব, রাশেদুল ইসলাম রিপন, রাব্বী হাসান, মিশকাত হোসেন আহত হয়। তাদের উপজেলা বিজরুল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছেন।

হামলার ঘটনায় উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম বকুল বাদী হয়ে বিএনপির ৬১ জনের নাম উল্লেখসহ ৩২ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে বিস্ফোরিত ককটেলের অংশ বিশেষ, ভূস্মিভূত মোটার সাইকেল উদ্ধার করা হয়েছে। হামলা ও অগ্নিসংযোগ ঘটনায় বিএনপির ৬১ জনের নাম উল্লেখসহ ৩২ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন