বগুড়া সংবাদ ডট কম (সারিয়াকান্দি প্রতিনিধি রাহেনূর ইসলাম স্বাধীন) : বগুড়া সারিয়াকান্দির নারচী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের বাড়ীর উঠান ও সিঁড়ির নীচ থেকে দুর্বৃত্তের ছোঁড়া তিনটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছে থানা পুলিশ। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে ককটেল তিনটি উদ্ধার করে থানায় নেয় সারিয়াকান্দি থানা পুলিশ। ওদিন রাতেই ওই নেতা থানায় হাজির হয়ে কয়েকজনের নামে থানায় নথিপত্র করেন। এ ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

রবিবার সকালে সরেজমিনে গেলে, স্থানীয়রা জানান, শনিবার রাত আনুমানিক সাড়ে ৭টার সময় কে বা কাহারা নারচী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও নারচীর ফকির পাড়া গ্রামের আলীম উদ্দীন আকন্দের ছেলে রেজাউল করিমের বাড়ী লক্ষ্য করে ককটেল নিক্ষেপ কর দুর্বৃত্তরা পালিয়ে যায়। রেজাউলের স্ত্রী লাকী বেগম বলেন, আমার স্বামী, আমি ও দুই মাছুম সন্তানকে নিয়ে ঘরের ভিতর শুয়ে ছিলাম। হঠাৎ একটি বিকট শব্দে আমরা আতংকিত হয়ে উঠি। পরে দরজা খুলতেই ককটেল দেখতে পেয়ে থানা পুলিশে খবর দিলে বাকি তিনটি অবিস্ফোরিত ককটেল থানা পুলিশ এসে উদ্ধার করে। রেজাউল করিম দাবি করেন, আমি ইউনিয়ন যুব মহিলালীগের নেত্রীদের নিয়ে আব্দুল মান্নানের পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে বেড়াচ্ছি। হয়তোবা প্রতিপক্ষরা আমার কাজটা ভাল চোখে না দেখার জন্য এ আতঙ্ক সৃষ্টি করেছে।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) মোঃ আল আমিন জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে অবিস্ফোরিত তিনটি ককটেল উদ্ধার করে থানায় আনে। শনিবার রাতেই রেজাউল করিম কয়েকজনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ করেছেন। তবে বেলা দেড়টা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন