bograsangbad_Logoবগুড়া সংবাদ ডটকম (শেরপুর সংবাদদাতা কামাল আহমেদ) : বগুড়ার শেরপুরে শারদীয় দুর্গাপূজা মন্ডপে আনসার নিয়োগে অনিয়মের অভিযোগে শেরপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
২৫ সেপ্টেম্বর সোমবার দুপুরে সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন,শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের আনসার পিসি গ্রুপ কমান্ডার মোঃ শফিকুর রহমান।
লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি দীর্ঘ সময়কাল যাবত শেরপুর উপজেলা আনসার অফিসের মাধ্যমে সরকারি দায়িত্ব পালন করে আসছি। আসন্ন শারদীয় দুর্গা উৎসবে আনসার নিয়োগ নিয়ে তার কাছ থেকে শেরপুর উপজেলা আনসার(ভিডিপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা হোসনে আরা গত শনিবার দুপুুরে নগদ ৫’শ টাকা ঘুষ দাবি করেন।
পিসি শফিকুর রহমান আরও জানান, শুধুমাত্র ঘুষের টাকা না দেয়ার কারণে তাকে দুর্গাপূজায় আনসারের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। তিনি বলেন, শেরপুর উপজেলা আনসার কর্মকর্তা অনেক যোগ্যতা সম্পন্ন পিসি এবং আনসার সদস্যদের বাদ রেখে শুধুমাত্র টাকার বিনিময়ে নিয়োগ করেছেন। তাদের অতীত কোন যোগ্যতা নাই। অনেকের আনসার প্রশিক্ষনের বৈধ সনদপত্র নাই। এসকল অনিয়ম এবং দুর্নীতির বিষয়ে সুষ্ঠ তদন্তের দাবী করেছেন ওই আনসার সদস্য।
এ বিষয়ে শেরপুর উপজেলা ভারপ্রাপ্ত আনসার ভিডিপি কর্মকর্তা সাংবাদিকদের জানান, তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা। সিপি শফিকুর রহমান বাছাই করার দিনে অনুপস্থিত ছিলেন। তাই তাকে জেলা কর্মকর্তা বাদ দিয়েছেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন