বগুড়া সংবাদ ডট কম (শেরপুর প্রতিনিধি রায়হানুল ইসলাম) : বেকার সমস্যা সমাজের একটি বড় ব্যাধি। তাই বেকার সমস্যার দুরিকরনের লক্ষে বেকার ভাতা প্রদানের দাবিতে ১১ ডিসেম্বর মঙ্গলবার বগুড়ার শেরপুর উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ সম্মানিত বেকার সমন্বয় কমিটি শেরপুর উপজেলা শাখার প্রধান উপদেষ্টা মোঃ সাইফুল ইসলাম।
১৯৭১ সালে বীর মুক্তিযোদ্ধাদের অবদানের কথা স্মরন করে সংবাদ সম্মেলনে তিনি বলেন, এই দেশ আজ অনেক সমৃদ্ধশালী হয়েছে। অর্জন করেছে অনেক সনদ। বিশেষ করে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুত, জঙ্গি দমন, মাদক, সন্ত্রাস নির্মূল ও বাল্য বিবাহ রোধসহ প্রযুক্তির ক্ষেত্রেও অনেক উন্নতি করে রোল মডেল হয়েছে। তাই এদেশে উচ্চ শিক্ষিত বেকারদের সম্মান চাই। বেকারদের সম্মাননা ভাতা চাই। আমাদের দাবি না মানা হলে শান্তিপুর্ন ভাবে বিভিন্ন কর্মসুচির মাধ্যমে দাবি পেশ করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনটির উপদেষ্টা অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা আবু হাসান, সংগঠনটির নেতা নুর নবী হাসান পিটু, আব্দুস সবুর, শাহিনুর রহমান শাহীন, আরিফুজ্জামান আরিফ, আইয়ুব আলী, রুবেল আহম্মেদ, সানাউল হক সানা, আব্দুল নুর খোকন, জসিম উদ্দিন ও আরিফ মাহমুদ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন