বগুড়া সংবাদ ডট কম (কাহালু প্রতিনিধি এম এ মতিন) : বগুড়ার কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জামায়াতনেতা অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সহ জামায়াত শিবিরের ৬ জন নেতাকর্মী অবকাশকালীন আদালতে জামিন নিতে গেলে বগুড়া জেলা জজ জামিন নামঞ্জুর করে আসামীদের জেল-হাজতে পাঠিয়েছেন। বুধবার দুপুরে অবকাশকালীন জ্যেষ্ঠ বগুড়া জেলা দায়রা জজ নরেশ চন্দ্র সরকার এ আদেশ দেন। অন্যান্য আসামীরা হলেন কাহালু উপজেলা জামায়াতের সাবেক আমীর ও সাবেক ইউ পি চেয়ারম্যান মাওঃ আব্দুল মোমেন, কাহালু পৌর জামায়াতের সাবেক সেক্রেটারি ও কাহালু পৌরসভার কাউন্সিলর হাফেজ নজরুল ইসলাম (সাইফুল), সাবেক শিবিরনেতা জাহাঙ্গীর আলম, রেজওয়ান হোসেন ও ফখরুল ইসলাম।
কাহালু থানার এস আই ও মামলার তদন্তকারী কর্মকর্তা ডেভিড হিমাদ্রী বর্মা বলেন, গত ৩/১০/১৮ইং তারিখে কাহালু পৌর এলাকায় আওয়ামীলীগের কার্যালয়ে ককটেল বিস্ফোরণ এর ঘটনা ঘটে। কাহালু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান বাদী হয়ে কাহালু থানায় ২২জন এজাহারভূক্ত সহ আরও ৬০-৭০জন অজ্ঞাতনামা আসামী করে বিস্ফোরক আইনে মামলা দায়ের করেন। আসামীরা উচ্চ আদালত থেকে আট সপ্তাহের জামিন নেন। এরপর বুধবার নিম্ন আদালতে জামিন নিতে গেলে অবসরকালীন জ্যেষ্ঠ বগুড়া জেলা দায়রা জজ তাঁদের জামিন নামঞ্জুর করে জেল-হাজতে পাঠান।

এ ব্যাপারে বগুড়ার জেলা আদালতের সরকারি কৌশলী (পিপি) এ্যাডঃ মো. আব্দুল মতিন এর সাথে কথা বলা হলে তিনি জানান, তাঁর সহকারী কৌশলী (এপিপি) সাব্বির আহম্মেদ রাষ্ট্র পক্ষের মামলা পরিচালনা করেন। এবং মাননীয় বগুড়া জেলা দায়রা জজ আসামীদের জামিন নামঞ্জুর করে জেল-হাজতে পাঠিয়েছেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন