বগুড়া সংবাদ ডট কম (রাহেনূর ইসলাম স্বাধীন, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দিতে মাদক সন্ত্রাস জঙ্গীবাদ নাশকতা ইভটিজিং ও বাল্যবিবাহ বিরোধী এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকালে উপজেলার নারচী মাজেদা রহমান স্কুল এন্ড কলেজ মাঠে পুলিশ প্রশাসন ও কমিউনিটি পুলিশিং ফোরামের যৌথ আয়োজনে উক্ত সমাবেশে সভাপতির বক্তব্য রাখেন বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা (বিপিএম)। তিনি বলেন, সারিয়াকান্দি একটি বন্যা কবলিত উপজেলা। আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক ভালো এই উপজেলায়। এই এলাকার ছেলে মেয়েরা মেধাবী এবং সংগ্রামী, তার কারন পড়ালেখা এবং চাকরীর ক্ষেত্রে তারা অন্য এলাকার থেকে সব যায়গায় এগিয়ে। সন্তানদের মানুষের মত মানুষ করতে সকল অভিভাবক কে সচেতন থাকতে হবে। এলাকায় কোন অপরাধ সংগঠিত হলে সাথে সাথে থানায় খবর দেয়ার আহব্বান জানান তিনি। সারিয়াকান্দিতে মাদক ব্যবসায়ীদের কোন স্থান হবে না।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল মালেক বলেন, মাদকের বিরুদ্ধে রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায় থেকে সমাজের সবাই এখন ঐক্যেবদ্ধ। সবাই ঐক্যবদ্ধ থাকলে সমাজে কোন অপরাধী অপরাধ করে পার পবেনা। সকলের একত্রিত প্রচেষ্টায় দেশ থেকে মাদক নির্মুল, সন্ত্রাস, জঙ্গীবাদ, নাশকতা, ইভটিজিং ও বাল্যবিবাহ রোধ করা সম্ভব।

মাদক সন্ত্রাস জঙ্গীবাদ নাশকতা ইভটিজিং ও বাল্যবিবাহ বিরোধী এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক কমিউনিটি পুলিশিং সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন- সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ আল আমিন। আরো বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহমেদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার গাবতলী সার্কেল তাপস কুমার পাল, উপজেলা আ’লীগের (ভারঃ) সাধাররন সম্পাদক আব্দুল খালেক দুলু, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ছুরুত জামান, কাজলা ইউপি চেয়ারম্যান রাশেদ মোশারফ সরকার, নারচী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলতাব হোসেন তরফদার বান্টু, ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার এনামুল হক।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন