বগুড়া সংবাদ ডট কম (রশিদুর রহমান রানা, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে দুই’শ পিস দেশীয় অস্ত্র (হাসুয়া ও ছোড়া)সহ চার যুবককে আটক করেছে পুলিশ। শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার মোকামতলা-জয়পুর হাট রোডের আলাদীপুর সিমান্ত ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলোঃ জয়পুরহাটের কালাই উপজেলার পুনট নয়াপাড়া গ্রামের সেকেন্দার মিয়ার ছেলে সেলিম মিয়া (৩৫), একই উপজেলার পুনট পশ্চিম পাড়া গ্রামের দুদু মিয়ার ছেলে আব্দুল হালিম ওরফে জনি (২০), ও পুনট কর্মকার পাড়ার শ্রী নারায়ন চন্দ্রের ছেলে শ্রী অশোক ওরফে বাবু দত্ত এবং বগুড়ার শিবগঞ্জের আটমুল ইউনিয়নের ফেনিগ্রাম এলাকার জালাল উদ্দিনের ছেলে আব্দুল মমিন । পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট থেকে মোকামতলা গামী একটি লাইসেন্স বিহীন সিএনজিতে অভিযান চালিয়ে দু’শ পিস হাসুয়া ও ছোরা সহ সেলিম,জনি ও সিএনজি চালক মমিন কে আটক করা হয়।
পরে তাদের স্বীকারোক্তিতে শিবগঞ্জের কিচক এলাকা থেকে অপর আসামী অশোক ওরফে বাবু দত্তকে আটক করা হয়।
এদিকে উক্ত ঘটনায় সর্বমোট নয় জনের নামে থানায় মামলা দায়ের করেছে পুলিশ আটক যুবকরা আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে নাশকতা সৃষ্টির লক্ষ্যে অস্ত্র সংগ্রহ করতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করছে পুলিশ।
এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, আটক যুবকদের কোন রাজনৈতিক পরিচয় পাওয়া যায়নি। তবে এর পেছনে যারা জড়িত তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন