বগুড়া সংবাদ ডট কম (এম এ মতিন: কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে শ্রেষ্ঠ রিপোর্টার হিসেবে মীনা মিডিয়া এওয়ার্ড পাওয়ায় মোঃ ফাহিম আহম্মেদ রিয়াদ ও সাদিয়া ইয়াসমিন বিজয় ফুল প্রতিযোগিতায় স্বরচিত কবিতা লেখায় গ বিভাগ হতে রাজশাহী বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হওয়ায় অত্র বিদ্যালয়ের পক্ষ থেকে বৃহস্পতিবার সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব এফ এম এ ছালাম।

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো. আরাফাত রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাহালু থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হান্নন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ফেরদৌস আলী শেখ, সহকারি শিক্ষক শফিকুল ইসলাম, জাহিদুর রহমান, আব্দুর রউফ, জহুরুল হক, সহ অত্র বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা ফাহিম ও সাদিয়াকে অন্যান্য শিশুদের কাছে রোল মডেল হিসেবে উপস্থাপন করে। ফাহিম আহম্মেদ রিয়াদ কাহালু মডেল প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও সিনিয়র সাংবাদিক সরদার এ কে এম রেজাউল হক এর পুত্র। সাদিয়া ইয়াসমিন কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব এফ এম এ ছালাম ও অত্র বিদ্যালয়ের সহকারি শিক্ষক ফরিদা ইয়াছমিন এর একমাত্র মেয়ে। এছাড়াও সাদিয়া ইয়াসমিন জাতীয় শিক্ষা সপ্তাহ/১৮তে রাজশাহী বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী ও রচনা প্রতিযোগীতায় ১ম স্থান অর্জন করেছেন এবং সে জাতীয় শিক্ষা সপ্তাহের জাতীয় শিশু প্রতিযোগিতায় কবিতা আবৃত্তিতে বিভাগীয় পর্যায়ে ২য় স্থান অর্জন করেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন