বগুড়া সংবাদ ডটকম ( ফিরোজ কামাল ফারুক, নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন নবাগত জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোছা: শারমিন আখতারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, নবাগত জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল, থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, ভাইস চেয়ারম্যান একে আজাদ, জান্নাতুল ফেরদৌস লিপি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ তোফাজ্জল হোসেন, ইউপি চেয়ারম্যান আব্দুল বারী, মোরশেদুল বারী, আবুল কালাম আজাদ, আব্দুল মতিন প্রমুখ। এসময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
এরপর নবাগত জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ প্রধান মন্ত্রীয় কার্যালয়ের আশ্রয়ান-২ প্রকল্পের আওতায় উপজেলায় নির্মাণকৃত ঘরের উদ্বোধন করেন। এছাড়াও একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের অফিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, সড়ক দূর্ঘটনায় আহতদের মাঝে চেক বিতরণ ও দরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করেন। এরপূর্বে জেলা প্রশাসক নন্দীগ্রাম সদর ইউনিয়ন পরিষদ ও বৈলগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় পরির্দশন করেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন