বগুড়া সংবাদ ডটকম (শেরপুর প্রতিনিধি কামাল আহমেদ): বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনে বিএনপি নেতা আলহাজ¦ জানে আলম খোকাকে বিএনপি’র পক্ষে চুড়ান্ত মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে বিএনপির তৃনমূল নেতাকর্মীরা।

গত ২৮ নভেম্বর বুধবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন জমা দেয়ার শেষ দিনে প্রাথমিক মনোনয়ন পাওয়া জানে আলম খোকার পক্ষে মনোনয়ন জমা দেয়ার পূর্ববর্তী উপস্থিত হাজারো নেতার্মীরা এ দাবি জানান। নেতাকর্মীরা বলেন, গত ১০-১২ বছর দলীয় সকল কর্মকান্ড বাস্তবায়ন করা এবং জেল-জুলুম নির্যাতন সহ্য করে কর্মীদের পাশে থেকে অর্থসহায়তার মাধ্যমে জেল থেকে বের করা বিএনপির দুঃসময়ের কান্ডারী আলহাজ¦ জানে আলম খোকাকে চুড়ান্ত মনোনয়ন দেয়া না হলে বিএনপিসহ ছাত্রদল, যুবদল ও কৃষকদলের অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীরা দল থেকে পদত্যাগ করবে বলে দু হাত তুলে শপথ গ্রহন করে।
শেরপুর শহর বিএনপি’র সভাপতি বিএইচ এম কামরুজ্জামান রাফুর সভাপতিত্বে মনোনয়ন জমা পূর্ববর্তী সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সদস্য সচিব পিয়ার হোসেন পিয়ার, সাধারণ সম্পাদক শাহ আলম পান্না, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান মিলন, সিমাবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আফতাব তালুকদার, শফিকুল ইসলাম আরফান, বিশালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা, মির্জাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মোনায়েম, ধুনট শহর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আকতার আলম সেলিম, ধুনট উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আপেল মাহমুদ, বগুড়া জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতি, যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক আশরাফুদ্দৌলা মামুন, সেচ্ছাসেবক দলে সভাপতি জাহিদুল রহামন ময়দান, খোরশেদ আলম লিটন, নূর-নবী হাসান পিটু, শাহাবুল করিম, এজিএস সেলিম, আব্দুর রাজ্জাক, আইয়ুব আলী মন্ডল, ফরহাদ হোসেন, শাহিদুল ইসলাম, শফিউল আলম সবুজ, তরিকুল ইসলাম স¤্রাট, অশোক মাহমুদ রোমান, লিটন সরকারসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নোতাকর্মীরা।
এরপর বেলা ১টার দিকে বিএনপির প্রাথমিক মনোনয়ন পাওয়া বগুড়া জেলা বিএনপি’র উপদেষ্টা শেরপুর উপজেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব জানে আলম খোকাসহ ৭ সদস্য মনোনয়র জমা দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ এর কাছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন