বগুড়া সংবাদ ডট কম : বগুড়া ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্য ও দৈনিক কালের খবর পত্রিকার ফটো সাংবাদিক মোঃ মামুনুর রশিদ মামুনের পিতা আব্দুল কাদের (৭৫) মৃত্যুবরন করেছেন (ইন্না. ……….. রাজেউন)। রবিবার বেলা ১২ টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ১ মেয়ে ,নাতী, নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বাদ এশা মরহুমের গ্রামের বাড়ি শাজাহানপুর উপজেলার ডোমন পুকুর গ্রামের মাদ্রাসা মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। এদিকে তার মৃত্যুতে শোক জানিযে বিবৃতি দিয়েছেন দৈনিক কালের খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক শাহ মোঃ আখতারুজ্জামান ডিউক, ব্যবস্থাপনা সম্পাদক খোকা, প্রধান সম্পাদক আব্দুল মোত্তালিব মানিক, ফটো সাংবাদিক লতিফুল আব্দুল লতিফ, স্টাফ রিপোর্টার আবু সাঈদ হেলাল, জাহাঙ্গীর হোসেন প্রমুখ। এছাড়াও শোক জানিয়েছেন বগুড়া জেলা কৃষকলীগের সভাপতি মোঃ আলমগীর বাদশা, সাধারন সম্পাদক মুঞ্জুরুল হক মুঞ্জু, শহর কৃষকলীগ (উত্তর) এর সভাপতি মাসুদ রানা সরকার, দক্ষিন এর সভাপতি সুজাউদ্দৌলা সুজা, বগুড়া লেখক চক্রের সভাপতি মোঃ ইসলাম রফিক, সাধারন সম্পাদক আমীর খসরু সেলিম, জীবনানন্দ দাশ পরিষদের সভাপতি মোঃ আনিছ, সাধারন সম্পাদক কামরুন্নাহার কুহেলী, নন্দন শিল্পী গোষ্ঠীর সভাপতি মোঃ মতিয়ার রহমান এবং সাধারন সম্পাদক মোঃ দুলাল মিয়া প্রমুখ সহ বিভিন্ন নেতৃবৃন্দ শোক জানিয়েছেন। এক শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

বিপিজের শোক
বগুড়া ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন এর সদস্য মামুন উর রশিদ মামুন এর পিতা মরহুম আব্দুল কাদের (৭৫) রবিবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন। তার বাড়ী শাজাহানপুর উপজেলার ডুমুনপুকুর গ্রামের। তার মৃত্যুতে বগুড়া ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন পক্ষ থেকে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। বিপিজের এর সভাপতি মমিনুর রশিদ সাইন, সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন পল্লব সহ সকল সদস্য বৃন্দ।

বগুড়া সংবাদ পরিবারের শোক

বগুড়া ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন এর সদস্য মামুন উর রশিদ মামুন এর পিতা মরহুম আব্দুল কাদের (৭৫) রবিবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন। তার মৃত্যুতে বগুড়া সংবাদ পরিবার পক্ষ থেকে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন