বগুড়া সংবাদ ডট কম : ২৪ নভেম্বর ২০১৮ সারাদেশে ভাইব্রেন্টের পরিধি বিস্তারের ধারাবাহিকতায় উত্তরবঙ্গে প্রথমবারের মতো বগুড়া শহরের প্রাণকেন্দ্র জলেশরীতলায় আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন শো-রুম উদ্বোধন হতে যাচ্ছে।
রাজধানী ঢাকা, বন্দরনগরী চট্টগ্রাম ও চায়ের দেশ খ্যাত সিলেটের পর উত্তরবঙ্গের অন্যতম জেলা বগুড়ায় ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ভাইব্রেন্ট এর যাত্রা শুরু করছে। ইতিমধ্যে সারাদেশে ১০টি শো-রুম নিয়ে যাত্রা শুরু করেছে ভাইব্রেন্ট। স্বল্পতম সময়ে গ্রাহকদের গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্টসামগ্রী। ভাইব্রেন্টের যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রায় ৮০০ মডেলের আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুম গুলোতে। ভাইব্রেন্ট প্রডাক্টের মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করার প্রতিজ্ঞা নিয়ে আত্নপ্রকাশ করেছে। ভাইব্রেন্ট এর প্রোডাক্ট নিজস্ব ফ্যাক্টরীতে উন্নত প্রযুক্তিতে তৈরী। এখানে কোনো প্রকার পিগ-স্কিন ব্যবহার করা হয় না।
প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী।
এ বছরের পরিকল্পনা অনুযায়ী ১০টি আউটলেটের যাত্রা শুরু করেছে ভাইব্রেন্ট। ভাইব্রেন্টের কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে আগামী বছর প্রত্যেকটি বিভাগীয় শহরে উল্লেখযোগ্য সংখ্যক জেলায় এমনকি উপজেলা পর্যন্ত ভাইব্রেন্টের বিস্তার ঘটানোর পরিকল্পনা রয়েছে। কম মূল্যে আধুনিকতার ছোঁয়া দিতেই ভাইব্রেন্টের পন্যসামগ্রী দেশব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধপরিকর। খুব শীঘ্রই ঢাকার বেগম রোকেয়া স্মরণীর শেওড়া পাড়ায় আরো একটি শো-রুম এর যাত্রা শুরু হতে যাচ্ছে। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি আউটলেটেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহন করা হয়। ইতিমধ্যে অনলাইন এর মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভূক্ত হয়েছে।
বগুড়ায় ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার হিসেবে থাকছে ২০% পর্যন্ত মূল্যছাড়। বগুড়া ভাইব্রেন্টে যোগাযোগ- রাখী ম্যানশন, ৩৩০/৩৪২ শহীদ আঃ জব্বার রোড, জলেশ^রীতলা, বগুড়া। ফোন- ০১৭১১৪০৬৮৭৮।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন