বগুড়া সংবাদ ডট কম (ইমরান হোসেন ইমন, ধুনট (বগুড়া) থেকে: বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের আওয়ামীলীগের বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমানকে আবারও নৌকার মাঝি হিসেবে দেখতে চায় তৃণমূল আওয়ামীলীগ। নির্বাচনী প্রচার প্রচারনা শুরু না হলেও এমপি হাবিবর রহমানের পক্ষে তৃণমূল নেতাকর্মীরা নৌকায় ভোট চেয়ে বিভিন্ন এলাকায় গণসংযোগ ও উঠান বৈঠক করছেন।
জানাগেছে, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মভূমি খ্যাত বগুড়া জেলার প্রায় সব কয়টি আসনই ছিল বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত। ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ ও বগুড়া-৫ এই দুইটি আসনই আওয়ামীলীগের দখলে চলে যায়। ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ গ্রহন না করায় আবারও ওই দুটি আসন আওয়ামীলীগের দখলে থাকে। তন্মধ্যে বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনটি অতি গুরুত্বপর্ণ। পরপর দুইবার এ আসনটি দখলে থাকায় ধুনট ও শেরপুর উপজেলায় অনেক ব্রীজ, কালভার্ট, রাস্তা-ঘাট, বিদ্যুৎ ও শিক্ষাপ্রতিষ্ঠান সহ বিভিন্ন সেক্টেরে অভূতপূর্ব উন্নয়ন করে বিএনপির ঘাঁটিতে এখন শক্ত অবস্থানে রয়েছে আওয়ামীলীগ।
স্থানীয় ভোটাররা জানায়, বিগত দিনের চেয়ে গত দশ বছরে অনেক উন্নয়নমূলক কাজ হয়েছে। তাই আগামী নির্বাচনে যে প্রার্থী অসমাপ্ত উন্নয়নমূলক কাজগুলো সমাপ্ত করার প্রতিশ্রুতি দিবেন ভোটাররা সেই প্রার্থীকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন।
ধুনট উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল হাই খোকন বলেন, আওয়ামীলীগের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান ধুনট-শেরপুর উপজেলায় অসংখ্য উন্নয়নমূলক কাজ করেছেন। দলের নেতাকর্মীদের বিপদে আপদে পাশে রয়েছেন। তাই তৃণমূল নেতাকর্মীরা নৌকার মাঝি হিসেবে তাকেই দেখতে চায়। ইতিমধ্যে তৃণমূল নেতাকর্মীরা নৌকায় ভোট চেয়ে এমপি হাবিবর রহমানের পক্ষে বিভিন্ন এলাকায় গণসংযোগ ও উঠান বৈঠক করছেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন