বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান প্রতিনিধি এস আই সুমন) : বৃহস্পতিবার সকাল ১১ টায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান আইডিয়াল স্কুলে অভিভাবক ও সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়।
অভিভাবক ও সুধি সমাবেশে সভাপতির বক্তব্য রাখেন অত্র স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন।
তিনি বলেন, আমাদের লক্ষ্য ও উদ্দেশ্যই হলো ছাত্র/ ছাত্রীদেরকে আদর্শবান ও মেধাবী হিসাবে গড়ে তোলা। তাদেরকে ছোটবেলা থেকেই আধুনিক শিক্ষার পাশাপাশি ইসলামী শিক্ষা প্রদান করে আদর্শ শিক্ষায় শিক্ষিত করা। প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল এন্ড কলেজের সাবেক উপাধ্যক্ষ সৈয়দ মোস্তফা কামাল। তিনি বলেন, ছেলেমেয়েদের শুধু লেখাপড়া শিক্ষার জন্য যে কোন স্কুলে ভর্তি করালে হবেনা, দেখতে হবে সে স্কুলে শিক্ষার পরিবেশ, শিক্ষক/ শিক্ষিকাদের আদর্শ, তাদের মেধা ও অভিজ্ঞতা। তাহলে সেখানে আপনাদের ছেলেমেয়ে ভর্তি হলে আদর্শবান ও মেধাবী হিসাবে গড়ে উঠবে।
এ সময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন স্কুলের প্রধান উপদেষ্টা টিএমএস কর্মকর্তা মোঃ আজিজুল হক, অধ্যক্ষ তোফাজ্জল হোসেন, মহাস্থান প্রেস ক্লাবের সভাপতি সাইদুর রহমান সাজ,অভিভাবক সদস্য মোস্তাফিজার রহমান মোস্তা।
উপস্থিত ছিলেন মহাস্থান প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও অভিভাবক সদস্য এস আই সুমন, ক্বারী রফিকুল ইসলাম, মতিউর রহমান মতি, মোহাম্মদ রুবেল আহম্মেদ, রবিউল, ইসমাইল ইসলাম, সেকুল মিয়া সহ অভিভাবক সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান পরিচালনা করেন অত্র স্কুলের উপাধ্যক্ষ মোস্তফা মোঘল।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন