বগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনটে চাঁদা না দেয়ায় এক শ্রমিকলীগ নেতার বাড়ীতে বৈদ্যুতিক তার ও মিটার লাগাতে বাঁধা দিয়েছে স্থানীয় প্রভাবশালী চাঁদাবাজরা। এতে প্রতিবাদ করলে ওই শ্রমিকলীগ নেতা ও তার স্ত্রীকে মারধরও করা হয়েছে। এবিষয়ে ভান্ডারবাড়ী ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আব্দুল হালিম রঞ্জু বাদী হয়ে ১০জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগসূত্রে জানা গেছে, ভান্ডারবাড়ী ইউনিয়নের ভুতবাড়ী গ্রামে পল্লী বিদ্যুতের নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান করা হচ্ছে। কিন্তু বিদ্যুৎ সংযোগের জন্য ওই গ্রামের মৃত সিকান উদ্দিনের ছেলে ফারুক মিয়া, পিয়ার ফকিরের ছেলে ফজল ফকির ও মৃত ময়েজ শেখের ছেলে আজগর আলী সহ আরো কয়েক ব্যক্তি প্রতিটি পরিবার থেকে ৬/৭ হাজার টাকা করে চাঁদা আদায় করছে। কিন্তু চাঁদা না দেয়ায় ওই চাঁদাবাজরা শ্রমিকলীগ নেতা আব্দুল হালিম রঞ্জুর বাড়ীতে বৈদ্যুতিক তার ও মিটার লাগাতে পল্লী বিদ্যুতের লাইনম্যানদের বাধা দেয়। এতে প্রতিবাদ করলে চাঁদাবাজরা শ্রমিকলীগ নেতা রঞ্জু ও তার স্ত্রী আছমা খাতুনকে মারধরে আহত করে। এঘটনায় মঙ্গলবার বিকালে শ্রমিকলীগ নেতা আব্দুল হালিম রঞ্জু বাদী হয়ে ভুতবাড়ী গ্রামের ফারুক হোসেন, ফজল আলী সহ ১০জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এবিষয়ে পল্লী বিদ্যুতের এজিএম বিজয় কুন্ডু বলেন, বিদ্যুৎ সংযোগ নিতে সরকারী ফি ছাড়া কোন টাকা লাগে না। তবে কেউ বিদ্যুৎ সংযোগের নামে চাঁদা আদায় করলে তাদের বিরেুদ্ধে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, শ্রমিকলীগ নেতাকে মারধরের বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন