বগুড়া সংবাদ ডট কম (রাহেনূর ইসলাম স্বাধীন, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া শহরের বিট ইনস্টিটিউটের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের শেষ বর্ষের ছাত্র নাঈম ইসলাম (২০) খুন হওয়ার কারন নারীঘটিত বলে পুলিশের ধারণা।

চাঞ্চল্যকর এই হত্যার ঘটনায় গত শুক্রবার রাতে নাঈমের মা নাজমা বেগম বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করেছেন। এদিকে নাঈম খুন হওয়ার পর তার হারিয়ে যাওয়া বগুড়া-ল ১২-০৯৩৬ নম্বরের এ্যাপাচি মোটরসাইকেল শনিবার সকালে উদ্ধার করেছে থানা পুলিশ।

সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ আল আমিন জানান, সকালে সদর ইউনিয়নের একজন জনপ্রতিনিধি রামকৃষ্ণপুর গ্রামে একটি ঘাসক্ষেতে ওই মোটর সাইকেল পরিত্যক্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পুলিশ মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসে। এছাড়া আসামিদের জিজ্ঞাসাবাদের প্রেক্ষিতে ঘটনাস্থলের ২০০ গজ দূর থেকে নাঈমের রক্তমাখা শার্ট উদ্ধার করা হয়।

শনিবার বিকালে এজাহারভুক্ত নাঈম হত্যার আসামি সারিয়াকান্দি পৌর এলাকার বাড়ইপাড়া গ্রামের কান্টু মোল্যার ছেলে অন্তর শ্রাবণ বিষু, একই গ্রামের আশিকুল ইসলাম ওরফে বেলাল মুন্সির ছেলে আতিকুর রহমান, সারিয়াকান্দি উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের জোড়গাছা গ্রামের সাহাদৎ মেম্বারের ছেলে সিহাব বাবু, ধুনট উপজেলার গোলার তাইড় গ্রামের লুৎফর রহমানের ছেলে মনিরুজ্জামান মনির, একই এলাকার চিকাশী ইউনিয়নের লিয়াকত আলীর ছেলে অন্তর মিয়াকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন