বগুড়া সংবাদ ডট কম (এইচ আলিম, বগুড়া) বগুড়ায় যমুনা ব্যাংক ও লংকা বাংলা গ্রুপের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে অনুষ্ঠিত খেলায় লংকা বাংলা গ্রুপ ৭১ রানের জয় পায়।

দুই দলের অধিনায়কের উপস্থিতিতে টচ জয়ী লংকা বাংলা প্রথমে ব্যাটিং করে সবকটি উইকেট হারিয়ে ১৭৭ রান করেন। দলের পক্ষে ওপেন করতে নামা ম্যান অবদ্যা ম্যাচ শিমেল ৭৭, আনোয়ার ১৪, পলাশ, অধিনায়ক আবুল কাশেম ৮, মিজান ১১, আজাদ ১২, করিম ২, রব্বানী ৪, অনুপ ৫ ও আব্দুর ১ রান করেন। যমুনা ব্যাংকের বোলার রুবেল ৫টি, প্রিন্স ৩টি, আরমান ১টি ও শাহাদৎ ১টি করে উইকেট নেন। জবাবে যমুনা ব্যাংক একাদশ জয়ের লক্ষ্যে খেলতে নেমে প্রাণপন চেষ্টা করে ১০৬ রানে এসে থেমে যায়।

যমুনা ব্যাংকের কর্মকর্তা ও অধিনায়ক আরমান সব্বোর্চ ২৭ রান করেন। এছাড়া রেজা ২৪, শাহাদৎ ১১, স্বপন ৫, প্রিন্স ৯, উত্তম ১২, রান করেন। লংকা বাংলার অধিনায়ক আবুল কাশেম ২টি, বোলার রব্বানী ৩টি, করিম ১টি, আজাদ ১টি, অনুপ ২টি করে উইকেট নেন। খেলা পরিচালনা করেন রাশেদ, এইচ আলিম সহযোগিতা করেন মানিক আলী ও কানু। প্রীতি ক্রিকেট ম্যাচ চলাকালে দুটি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন এবং উৎসাহের সাথে খেলা সম্পন্ন হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন