বগুড়া সংবাদ ডট কম : বগুড়া শহরের নবাববাড়ী রোডস্থ দেলওয়ারা সেখ সরিফ উদ্দিন সুপার মার্কেটে জঙ্গি স্টাইলে অফিস ভাংচুর, লুটপাট, মারপিট, মার্কেটের ব্যবসায়ী সমিতির সভাপতি আনোয়ার হোসেন রানাকে মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দেওয়ার প্রতিবাদে এবং সন্ত্রাসীদের হোতা মোফাজ্জল হোসেন রঞ্জু ও ফেরদৌস আলম ফটুসহ অপরাধীদের গ্রেফতারের দাবিতে শনিবার বেলা সাড়ে ১১ টায় মার্কেটের সামনে মানববন্ধন এবং প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ইতিপুর্বে মোফাজ্জল হোসেন রঞ্জু ওরফে ধলা মিয়ার নেতৃত্বে সন্ত্রাসীরা সাধারণ ব্যবসায়ীদের প্রাণনাশের হুমকি দিয়েছে। রঞ্জু ও ফটু বিএনপি-জামায়াতের অর্থযোগানদাতা। ইতিপূর্বে বগুড়ায় ঘটে যাওয়া অধিকাংশ নাশকতায় তারা অর্থযোগান দিয়েছে। আমাদের ধারণা তারা নিষিদ্ধ ঘোষিত কোন জঙ্গি সংগঠনের সঙ্গে সম্পৃক্ত রয়েছে। জনশ্রুতি রয়েছে মোফাজ্জল হোসেন রঞ্জু ওরফে ধলা মিয়া ও ফেরদৌস আলম ফটু রাজশাহী বিশ্ববদ্যালয়ের শিক্ষক জঙ্গি ঘটনার সঙ্গে জড়িত আসাদুল্লাহ গালিবকে নিয়মিত অর্থ যোগান দেয়। যা মার্কেট মালিকের কর্মচারিদের জিজ্ঞাসাবাদে সত্য ঘটনা বেরিয়ে আসবে। এ সংক্রান্ত একাধিক জিডি বগুড়া সদর থানায় করা রয়েছে। এসব সমাজ বিরোধীদের দ্রুত গ্রেফতারের মাধ্যমে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয়। একই সঙ্গে মার্কেটের ব্যবসায়ী সমিতির সভাপতি আনোয়ার হোসেন রানাকে প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তা নিশ্চিত করার জন্য দাবি জানানো হয়।
দেলওয়ারা সেখ সরিফ উদ্দিন সুপার মার্কেট ব্যবসায়ী ও কর্মচারি স্বার্থসংরক্ষন পরিষদের আহবায়ক সায়েদুর রহমান বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ব্যবসায়ী নেতা নূরুল ইসলাম নূরু, হাসান হামিদুর রহমান রাজু, রাশেদ খন্দকার চপল, খোরশেদ আলম, আব্দুর রাজ্জাক পিন্টু, আব্দুর রাজ্জাক (অঙ্গভূষন), আব্দুর রহিম, তৌহিদুল ইসলাম রুমন, ফরহাদ হোসেন, লুটু, আজাদ, শহীদ, রিয়াল, সুলতান, সাজু, রফিক, শাহাদত, কর্মচারী নেতা ইসরাইল, স্বপন, ফেরদৌস, হেলাল, সমির দত্ত, মেহেদী, রাব্বি, গোপাল, বাবলা, আমিন, বিমান, জামরুল প্রমুখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন