বগুড়া সংবাদ ডট কম : বগুড়া শহরের নবাববাড়ী রোডস্থ দেলওয়ালা সেখ সরিফ উদ্দিন সুপার মার্কেটের ৫মতলায় ১০ লাখ টাকা দাবী করে না পেয়ে ম্যনেজারকে মারপিট করে হামলা চালিয়ে ভাংচূর করে নগদ সাড়ে ৭ লক্ষ টাকা লুট করে নিয়ে যাওয়ার ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে কাটনার পাড়ার মৃত আলহাজ্ব শেখ সরিফ উদ্দিনের স্ত্রী মোছাঃ দেলওয়ারা বেগম তার মামলায় উল্লেখ করেন, কাটনার পাড়ার টিন পট্টির মৃতঃ মোছলেহ উদ্দিনের পুত্র মোফাজ্জল হোসেন ওরফে ধলা মিয়া (৫০), জেল খানা মোড়ের মৃতঃ তবিবর রহমানের পুত্র ফেরদৌস আলম ফটু (৫২), কাটনার পাড়ার সনজিব এর স্ত্রী মোছাঃ আমেনা বেগমম (৪৪), কাটনার পাড়ার আবুল হোসেন খোকনের স্ত্রী বিলকিস খাতুন (৪২), কাটনার পাড়া টিনপট্টির মোফাজ্জল হোসেন রঞ্জু ধলা মিয়ার স্ত্রী শান্তনা বেগম (৪০) সহ, অজ্ঞাত নামা ৪-৫ জনের নামে মামলা দায়ের করেন।
বাদী তার মামলায় উল্লেখ করেন, তার মালিকাধীন নবাববাড়ী রোডস্থ দেলওয়ালা শেখ সরিফ উদ্দিন সুপার মার্কেটের ৫মতলায় ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার জন্য অফিস রয়েছে। আসামী মোফাজ্জল হোসেন রঞ্জু ধলা মিয়া ও আমেনা বেগম বাদীর নিয়োগ কৃত ম্যানাজার তৌহিদুল ইসলামের কাছে ১৩ নভেম্বর বিকাল ৫ টায় ১০ লক্ষ টাকা দাবী করে বলে ১ ঘন্টার মধ্যে টাকা পৌঁছি না দিলে পরিস্থিতি খুব খারাপ হবে, ম্যানেজার বিষয়টি বাদীকে জানালে বাদী ম্যানাজারকে বিবাদীগণকে টাকা দিতে নিষেধ করে। বিবাদীগণকে টাকা দিতে অস্বীকার করায় উল্লেখিত বিবাদীরা হাতে লাঠি সোটা নিয়ে বেআইনী জনতায় পূর্ব পরিকল্পিত মোতাবেক অজ্ঞাত নামা ৪-৫ জন গত বুধবার রাত সাড়ে ৯ টায় অনধিকার ভাবে ম্যানেজারের অফিস কক্ষে প্রবেশ করে পূর্বের দাবী কৃত টাকার জন্য গালি গালাজ করে এবং বিবাদীগণ ম্যানাজার তৌহিদুল ইসলামকে এলোপাথারী ভাবে কিল ঘুষি ও চর থাপ্পর মেরে শরীরের বিভিন্ন স্থানে ফুলা-জখম করে। এ সময় বিবাদীরা ক্ষিপ্ত হয়ে তাদের হাতে থাকা লাঠি সোটা দ্বারা অফিসের চেয়ার, ফুলদানী ভাংচুর করে ৫০ হাজার টাকার ক্ষতি সাধন করে। ম্যানাজারকে ভয়ভীতি প্রদর্শন করে ক্যাশ টেবিলের ড্রয়ার হতে সাড়ে ৭ লক্ষ টাকা ও অফিসে রক্ষিত গুরুত্বপূর্ণ প্রয়োজনীয় কাগজ পত্রাদি জোর পূর্বক বের করে নিয়ে যায়। বিবাদীগণ যাওয়ার সময় হুমকি দিয়ে ম্যানাজারকে বলে ১৫ নভেম্বর রাত্রি ৯ টায় মধ্যে ২০ লক্ষ টাকা না দিলে আমাকে ও আমার বাড়ীতে থাকা জামাই আনোয়ার হোসেন রানা ও মেয়ে আকিলা সরিফা সুলতানা খানমকে খুন করে দাবীকৃত টাকা আদায়সহ বাদীর মালিকাধীন সরিফ বিড়ি ফ্যাক্টরী, সরিফ সিএনজি ফিলিং স্টেশন, জোর পূর্বক দখল করবে মর্মে হুমকি প্রদান করে। বাদী মামলায় আরো উল্লেখ করেন এই বৃদ্ধ বয়সে তাকে আসামীগণ পরস্পর যোগসাজসে আমাকে মানসিক ভাবে বিপদগ্রস্থ ও আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ করার জন্য বিভিন্ন ভাবে হয়রানি করিতেছে। উল্লেখ্য ইতিপূর্বে উক্ত মার্কেটের একাধিক ব্যবসায়ী ১ নং বিবাদী মোফাজ্জল হোসেন রঞ্জু ধলা মিয়ার বিরুদ্ধে সদর তানায় জিডি করেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন