বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান প্রতিনিধি এস আই সুমন) : বগুড়া শহরের মাটিডালী প্রগতি সংসদের উদ্যোগে সকল বয়সী চক্ষু রোগীদের ফ্রি চিকিৎসা এবং ছানি বাছাই ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার সকাল ৯ টায় মোঃ গোলাম রব্বানীর সঞ্চালনায় চক্ষু শিবিরের উদ্বোধন করেন মাটিডালী প্রগতি সংসদের সভাপতি আলহাজ্ব আবু জাফর।
উক্ত উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফুলবাড়ী পুলিশ ফাঁড়ীর ইনচার্জ আমবার হোসেন। তিনি বলেন, প্রতিটি এলাকায় মাটিডালী প্রগতি সংসদের মত স্বেচ্ছাসেবী সংগঠন গড়ে উঠলে গরীব চক্ষু রোগীরা সেবা পাবে। আগামীতে এ সংসদের কার্যক্রম চলমান থাকবে বলে আমি আশা করি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট লেখক ও গবেষক আলহাজ্ব শামসুল কবির, ইনসাফ জেনারেল হসপিটালের ব্যবস্থানা পরিচালক আব্দুস সোবহান, শাহ সুলতান সোপ ফ্যাক্টরীর ব্যবস্থাপনা পরিচালক আমান উল্লা আপেল, ব্যবসায়ী ও সমাজ সেবক জাহাঙ্গীর হোসেন, জাসদ নেতা এ্যাড, এমদাদুল হক এমদাদ, এ্যাড. জি এ হাবিবুর রহমান, আলহাজ্ব আ: গফুর, ১৬,১৭,১৮ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর সুবর্ণা আক্তার মুক্তি। উক্ত ক্যাম্পে প্রায় ৩৫০ জন চক্ষু রোগীর ফ্রি চিকিৎসা ও ঔষধ প্রদান করা হয়। চক্ষু পরীক্ষা করেন ডা: রায়হান রাব্বী শুভ। এ সময় উপস্থিত ছিলেন, আবু নেছার, নিজাম উদ্দিন, মোঃ স্বপন, আবু বক্কর সিদ্দিক, এ্যাড. মুনসুর রহমান, নফিজ উদ্দিন, এ এস আই রহমান। সেলিম পাটোয়ারীর সহযোগীতায় চক্ষু শিবিরের আয়োজন করেন গ্রামীন জিসি চক্ষু হাসপাতাল বগুড়া।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন