বগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনট উপজেলা থেকে এক অপহৃত স্কুল ছাত্রীকে (১৪) বগুড়া শহর থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে বগুড়া শহরের জলশ্বরীতলা এলাকা থেকে অপহৃত ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।
জানাগেছে, ধুনট সদরের মাঠপাড়া এলাকার জনৈক এক ব্যক্তির মেয়ে মাঠপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। গত ২৮ অক্টোবর ওই ছাত্রী বাড়ী থেকে বের হয়ে ধুনট শহরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে মাটিকোড়া এলাকার সুলতান ফিলিং স্টেশনের সামনে পৌছালে মাঠপাড়া গ্রামের মোহাম্মদ আলী টুলুর ছেলে তারিকুল ইসলাম জয় (২৫) সহ ৩/৪ জন ওই স্কুল ছাত্রীকে জোরপূর্বক সিএনজিতে অপহরন করে নিয়ে যায়। এঘটনায় গত ২৯ অক্টোবর ওই ছাত্রীর মা বাদী হয়ে তারিকুল ইসলাম জয় সহ ৩জনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেন। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানার ওসি ইসমাইল হোসেনের দিক নির্দেশনায় এসআই শফিকুল ইসলাম অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরনকারী তারিকুল ইসলাম পালিয়ে যায়। পরে সে বৃহস্পতিবার আদালতে আত্নসমর্পন করে জামিনের আবেদন করলে বিচারক জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই শফিকুল ইসলাম জানান, ভিকটিমের ডাক্তারী পরীক্ষা ও জবানবন্দি সম্পন্ন হয়েছে। এছাড়া মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন