বগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : ঢাকা থেকে অপহৃত ফাতেমাতুজ জহুরা (১৭) নামের এক গার্মেন্টস কর্মীকে বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের শৈলমারী গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে অপহৃত ওই নারীকে উদ্ধারের পর তার পরিবারের কাছে হস্তান্তর করেছে ধুনট থানা পুলিশ।
পুলিশ জানায়, ঠাকুরগাঁও জেলা সদরের ফকিরপাড়া গ্রামের নূর ইসলামের মেয়ে ফাতেমাতুজ জহুরা ফাতেমা ঢাকার কাফরুল থানা এলাকায় তার পরিবারের সাথে বাসা ভাড়া নিয়ে একটি গার্মেন্টসে চাকুরী করে আসছে। গত ১২ নভেম্বর সে গার্মেন্টসে কাজ করতে যায়। কিন্ত এরপর সে বাসায় ফিরে না এলে তার পরিবারের লোকজন ঢাকার কাফরুল থানায় একটি জিডি করে। গত ১৩ নভেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানার ওসি ইসমাইল হোসেনের নেতৃত্বে পুলিশ এলাঙ্গী ইউনিয়নের শৈলমারী গ্রাম থেকে গার্মেন্টস কর্মী ফাতেমাকে উদ্ধার করেছে। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরনকারীরা আগেই পালিয়ে যায়।
এলাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ তারেক হেলাল জানান, অপহারনকারীরা ফাতেমাকে নিয়ে শেরপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে শৈলমারী গ্রাম থেকে পুলিশের সহযোগিতায় ফাতেমাকে উদ্ধার করা হলেও অপহরনকারীরা পালিয়ে যায়।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, ঢাকা থেকে অপহৃত নারী গার্মেন্টস কর্মীকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন