bograsangbad_Logoবগুড়া সংবাদ ডট কম (শিবগঞ্জ প্রতিনিধি রশিদুর রহমান রানা) : বগুড়ার শিবগঞ্জে একটি গুডাউন থেকে ভিজিডির ৫২ বস্তা চাল জব্দ ও দুটি অটো রাইচ মিলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযানে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
জানা গেছে, উপজেলার মাঝিহট্ট ইউনিয়ন পরিষদ সংলগ্ন ইউনিয়নের চাল ডিলার তোফাজ্জল হোসেন ও এফাজ উদ্দিনের গুডাউনে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার প্রথম শ্রেণী ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা গোলাম মোঃ শাহনেওয়াজ এবং থানা অফিসার ইনচার্জ শাহীদ মাহমুদ খান এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে গরিব ও দুঃস্থদের জন্য সরকার কর্তৃক ভিজিডির ৫২ বস্তা চাল উদ্ধার করা হয়। জব্দকৃত প্রত্যেক বস্তার গায়েই খাদ্য অধিদপ্তরের সীল রয়েছে।
পরে আরেক অভিযানে উপজেলার বুড়িগঞ্জ বাজারের রাজীব এন্ড ব্রাদার্স অটো রাইচ মিলে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর ও অপরিচ্ছন্ন রাখার দায়ে ৫ হাজার টাকা জরিমান আদায় করেন। অপরদিকে পিরব ইউনিয়নের খয়রাপুকুর বাজারে মেসার্স হাকিম চাল কলে অভিযান চালিয়ে প্লাস্টিকের বস্তা ও লাইন্সেস নবায়ন না থাকার অভিযোগে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেন।
এব্যাপারে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বিশেষ ক্ষমতাবলে উক্ত ডিলার তোফাজ্জল হোসেন ও ঘরের মালিক এফাজ উদ্দিনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করে। অফিসার ইনচার্জ শাহীদ মাহমুদ খান বলেন, অভিযান চালিয়ে বিভিন্ন জেল জরিমানা করা হয়েছে। ভবিষ্যতেও এরকম অভিযান অব্যহত থাকবে। মহিলা বিষয়ক কর্মকর্তার মামলার প্রেক্ষিতে আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন