বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান প্রতিনিধি এস আই সুমন) : শুক্রবার বিকালে বগুড়া সদরের শেখেরকোলা তেলিহারা পশ্চিম পাড়ায় বন্ধুযোগ সোস্যাল ইউনিট এর উদ্যোগে প্রতিবন্ধি, বেকার,অসহায়- দু:স্থদের অর্থনৈতিক মুক্তিলাভ ও কর্মসংস্থানের জন্য বুটিক প্রশিক্ষণ প্রাপ্তদের মাঝে সেলাই মেশিন ও বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।
বন্ধুযোগ সোস্যাল ইউনিটের সভাপতি তাজমিলুর রহমান তালাশের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা। তিনি বলেন কর্মসংস্থান সৃষ্টির লক্ষে প্রশিক্ষণ গ্রহণ করা প্রয়োজন। প্রশিক্ষণ থাকলে কেউ কখনও বেকার থাকবে না বা তাকে চাকুরির জন্য অন্যের কাছে যাইতে হবেনা। যারা এ প্রশিক্ষণ গ্রহণ করেছেন তাদের সংসারের আয়ের জন্য আর একটি পথ সৃষ্টি হলো। এতে করে সংসারের বার্তি আয় ও উপকার হবে।কর্মসংস্থানই হোক বেকার সমস্যার প্রকৃত সমাধান।
অনুষ্ঠান প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন শেখেরকোলা ইউপি চেয়ারম্যান প্রভাষক কামরুল হাসান ডালিম।তিনি বলেন বন্ধুযোগ সোস্যাল ইউনিট সংগঠনটি সর্বদায় মানুষের উপকার করে যাচ্ছে। এ সংগঠনের ছেলেদের মত বাংলাদেশের সকল ক্লাব গুলো এগিয়ে আসা উচিত। বাংলাদেশ সরকার ২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিনত হবে। আমাদের সকলের উচিত দলমত নির্বিশেষে দেশের উন্নয়নে এগিয়ে আসা উচিত। এলাকার উন্নয়নে সকলকে এগিয়ে আসা দরকার। অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বীর মুক্তি যোদ্ধা রাশেদুল ইসলাম রন্জু। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য সহিদুল ইসলাম, টিএমএসএস -এর কোর্স কো-অর্ডিনেটর তৌফিক হাসান,বাঘোপাড়া স: প্রা: বি: প্রধান শিক্ষক এমদাদুল হক ডাবলু,সোস্যাল ইউনিটের সহ সভাপতি নুর আলম,শ্রী সুজন চন্দ্র প্রাং, সাধারণ সম্পাদক নকুল চন্দ্র সরকার,প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীন আলী,।অর্থায়নে আই এল ও। বাস্তবায়নে টিএমএসএস,সার্বিক সহযোগীতায় বন্ধুযোগ সোস্যাল ইউনিট তেলিহারা বগুড়া।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন