বগুড়া সংবাদ ডট কম (জিয়াউর রহমান, শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে ৪ টি চোরাই অটোভ্যান সহ আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাত ৮ টার দিকে উপজেলার মাঝিড়া বন্দর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার দারিয়াপুর মধ্যপাড়া গ্রামের আব্দুস সাত্তারের পুত্র আলী হাসান (২২), গাবতলী উপজেলার চাকলা গ্রামের মৃত ছলিম উদ্দিনের পুত্র শাহাদত হোসেন ওরফে চিকু (৩৫), কাহালু উপজেলার জামগ্রাম পূর্বপাড়া গ্রামের আফসার আলীর পুত্র আইজুল ইসলাম (৪৫) এবং একই উপজেলার শিকর মধ্যপাড়া গ্রামের মৃত আবদুল ছামাদের পুত্র আবদুল হান্নান (৪২)।

এ ঘটনায় থানার এসআই জাহাঙ্গীর কবীর বাদি হয়ে মামলা দায়েরের পর শুক্রবার বিকেলে গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়েছে।
থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, বৃহস্পতিবার রাতে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার মাঝিড়া বন্দরে সন্দেহভাজন গাড়ি তল্লাসি করছিলেন। এসময় শেরপুর দিক থেকে আসা দু’টি অটোভ্যান চালককে সিগন্যাগ দেয়া হয়। সিগন্যাল পেয়ে ভ্যানে থাকা ৮ জন আরোহীর মধ্যে ৪ জন দ্রুত পালিয়ে যায়। অপর ৪ জনকে আটক করে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা অটোভ্যান দু’টি চোরাই বলে জানায়। পরবর্তিতে পুনরায় জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বগুড়া শহরের চারমাথা আদর্শ কলেজের সামনে একটি গ্যারেজ থেকে আরও ২ টি চোরাই ভ্যান উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য। এরা বিভিন্ন কৌশলে অটোভ্যান চুরি করতো। শুক্রবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন