বগুড়া সংবাদ ডট কম (শহিদুল ইসলাম বাপ্পি): বগুড়া জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান দুলু বলেছেন, নির্বাচন কমিশন কর্তৃক যে নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়েছে তাতে এদেশের সাধারন মানষের মাঝে ভোটের আমেজ সৃষ্টি হলেও বিএনপি নেতারা খুশি হতে পারেনি।

কারন তারা জানে তাদের অতিত কর্মকান্ডের জন্য সস্ত্রান, দুর্নীতি নিরহ মানুষকে পুড়িয়ে হত্যা, পুলিশ হত্যা সহ তাদের অতীত এসব কর্মেও জন্য এদেশের মানুষ বিএনপিকে আর কখনো ভোট দিয়ে নির্বাচিত করবেনা এবং সরকার গঠনের সুযোগ পাবে না। এজন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করতে তারা মরিয়া হয়ে উঠেছে। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্যোশ্যে করে বলেন, বিএনপির যেকোন ষড়যন্ত্র মোকাবেলা করতে অতন্ত্যপ্রহরী হয়ে কাজ করতে হবে।

শুক্রবার শাজাহানপুরের আড়িয়া রহিমাবাদ প্রাথমিক বিদ্যালয় মাঠে আড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এক বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। আড়িয়া ইউনিয়ান আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে ও স্বেচ্ছাস্বেকলীগের সাধারন সম্পাদক মামুনুর রশিদ মাস্টারের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাজাহানপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু দিলীপ কুমার চৌধুরী, সাধারন সম্পাদক তালেবুল ইসলাম তালেব, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জুলফিকার রহমান শান্ত, যুগ্ম সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাপ্পি।

এসময় আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা জাহিদুল হক আরজু, ফরিদুল ইসলাম মুক্তা, ফজলুল হক মোল্লা, শ্রমিকলীগ নেতা মতিউর রহমান টুকু, যুবলীগ নেতা সোহরাব হোসেন সান্নু, কৃষকলীগ নেতা শফিকুল ইসলাম শফিক, স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুর রহমান মুন্না, আলমগীর হোসেন, হুমায়ন কবির শাওন, নুরুজ্জামান, হোসেন শরিফ মনির, সাজ্জাদ হোসেন, মনিরুজ্জামান মনির, ইজহারুল হক জিহাদ, শাকিল সরকার, বুলবুল ইসলাম, ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম রঞ্জু, মিন্টু মিয়া, আতিকুর রহমান আতিক, তাকবির হাসান, আসাদুজ্জামান লিটন, বাদশা আলমগীর, মুক্তিযোদ্ধা মোবারক আলী, জাহাঙ্গীর আলম তোতা, প্রমূখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন