বগুড়া সংবাদ ডট কম (মোঃ সিজুল ইসলাম, বগুড়া) : শুক্রবার সকাল ১০ টায় হাসনাহেনা খেলাঘর আসরের কার্যনির্বাহী সভা এবং সাহিত্য আসর অনুষ্ঠিত হয় বগুড়ার সোনাতলায় রংধনু শপিং সেন্টারের দ্বিতীয় তলায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে। কার্যনির্বাহী সভায় সভাপতিত্ব করেন হাসনাহেনা খেলাঘর আসরের সভাপতি মোঃ সিজুল ইসলাম। বক্তব্য রাখেন সমন্বয়কারী মহসিন আলী তাহা, সহ সভাপতি রাশিদা আক্তার লিয়া, সাধারণ সম্পাদক নওশীন জাহান নিহা, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শিহাব, অর্থ সম্পাদক সিরাজুম মনিরা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহসান কবির, সাংস্কৃতিক সম্পাদক প্রজ্ঞা রীতি অর্ণা, সাহিত্য সম্পাদক মেহেদী হাসান সজীব, বিজ্ঞান বিষয়ক সম্পাদক মাশফিতা জান্নাত ঐশ্বর্য , সমাজ কল্যাণ সম্পাদক রাহিজা মুনিইমু, ক্রীড়া সম্পাদক তৌফিকুর রহমান তোহা, কার্যনিবাহী সদস্য জুনাইদ আমিন জারিফ, জাকিয়া আক্তার, আহসান হাবিব, হাফিজা আক্তার, জেরিন ইয়াসমিন, মাহাদী আল মালিক, জারিন হাদিয়া পুনব, সৈয়দা সামিহা, ইশরাতুল জান্নাত, আতকিয়া নুসরাত, আহসান হাবিব, আনিকা নওশীন শর্মী, সুমাইয়া শাহরিন রিসাত, রিমা খাতুন, মোহাম্মদ সাদাফ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহ সাধারণ সম্পাদক মাইশা মাহজাবিন মেঘলা।

সভায় আগামী ১১ নভেম্বর সোনাতলা শহীদ মিনারে বিকাল ৪ টায় বাবুরপুকুর গণহত্যা দিবস এবং বেতিয়ারা শহীদ দিবস পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং সকলকে উক্ত অনুষ্ঠানে উপস্থিত হবার আমন্ত্রণ জানানো হয়।

সাহিত্য আসরে কবিতা আবৃত্তি করে হাসনাহেনা খেলাঘর আসরের আবৃত্তিশিল্পীরা। হাসনাহেনা খেলাঘর আসরের সাধারণ সম্পাদক নওশীন জাহান নিহা বিজয় ফুল উৎসবে কবিতা আবৃত্তিতে খ গ্রুপে উপজেলা ও জেলা পর্যায়ে প্রথম এবং বিভাগীয় পর্যায়ে দ্বিতীয়, কার্যনির্বাহী সদস্য জুনাইদ আমিন জারিফ কবিতা আবৃত্তিতে ক গ্রুপে উপজেলা ও জেলা পর্যায়ে প্রথম এবং বিভাগীয় পর্যায়ে তৃতীয় স্থান অর্জন করায় সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়। শেষে হাসনাহেনা খেলাঘর আসরের সভাপতি নাট্য সংগঠক মোঃ সিজুল ইসলামের জন্মদিন পালন করে আসরের সদস্যবৃন্দ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন