বগুড়া সংবাদ ডট কম (ফিরোজ কামাল ফারুক, নন্দীগ্রাম প্রতিনিধি: স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। মানুষ শান্তিতে থাকে। বিএনপি-জামাত জোটের শাসনামলে দেশে হাওয়া ভবন প্রতিষ্ঠিত হয়েছিল। জঙ্গি উত্থান হয়েছে। দেশের সম্পদ লুটপাট হয়েছে। জনগণ আর হাওয়া ভবন দেখতে চায় না। আগুনে পুড়িয়ে যারা হত্যা করে, তাদের কেউ ভোট দেবেন না। ভাড়াটিয়া নেতা দিয়ে রাজনীতি ও ভোট হয় না। বিএনপি নেত্রীকে জেল থেকে বের না করে নেতা ভাড়া করে রাজনীতির মাঠে নেমেছে তারা।

বৃহস্পতিবার বিকেলে বগুড়ার নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।

তিনি অন্য দলগুলোর সঙ্গে সরকারের চলমান সংলাপের প্রসঙ্গ টেনে তিনি বলেন, সংলাপ হয়েছে। কিন্তু সংবিধানের বাইরে কোনও দাবি মানা হবে না। ড. কামাল হোসেন শেষ বয়সে এসে আপনি খুনি খালেদার সঙ্গে হাত মেলেছেন। মীর জাফরের সঙ্গে হাত মিলায়াছেন। খেলা হবে, খেলা মাঠে হবে। তাই বিএনপিবে বলবো নির্বাচনে আছেন। একবার নির্বাচনে না এসে ভুল করেছেন। আমরা খেলায় ভয় পাইনা। নির্বাচনে আসুন জনগণ যে রায় দেবে আমরা সে রায় মেনে নেবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। এর কোনও বিকল্প নেই। নির্বাচনে ফাইনাল খেলা হবে। নৌকার মালিক শেখ হাসিনা, তিনি যাঁকে নৌকা দেবেন তাঁর পক্ষে সবাইকে কাজ করতে হবে।

আলহাজ্ব মমতাজ উদ্দিনের নির্বাচনী জনসভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রানা’র সঞ্চনালয় প্রধান বক্তা হিসেবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেন, নির্বাচন হবে; কিন্তু কেউ যদি সে নির্বাচন বানচাল করতে রাজপথে নামার চেষ্টা করে তাদের সমুচিত জবাব দেওয়া হবে। কোনো রকম বিশৃঙ্খলা, নৈরাজ্য বরদাশত করা হবে না।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা মার্কা দেবে। আপনারা নৌকার পক্ষে কাজ করবেন। জাসদের মার্কা মশাল। আমি যতদিন পর্যন্ত বেঁচে থাকবো নন্দীগ্রাম-কাহালু উপজেলার কাজ করে যাবো। ২০১৩ সালে নন্দীগ্রাম উপজেলা পরিষদ আগুনে ভুস্মিভূত করা হয়েছিল। আমার বাড়িতে অগ্নিসংযোগ করা হয়েছিল। সে পরিস্থিতি আর আগামী দিনে কখনোই আসবে না। আওয়ামী লীগ যখনই সুযোগ পায় তখনই মানুষের সেবা করে। আগামী নির্বাচন বানচালের যতই ষড়যন্ত্র করুক তা প্রতিহত করা হবে।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মজিবর রহমান মজনু, সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান দুলু, দপ্তর সম্পাদক এড.জাকির হোসেন নবাব, উপ-দপ্তর সম্পাদক মাশরাফী হিরো, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান, আ’লীগ নেতা আনিছুর রহমান, মুকুল হোসেন প্রমূখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন