বগুড়া সংবাদ ডট কম (শেরপুর প্রতিনিধি রায়হানুল ইসলাম) : বগুড়ার শেরপুরের পানিসারা বাজার এলাকায় পুলিশ পরিচয় দিয়ে ব্যাবসায়ীকে গ্রেফতারের ভয় দেখিয়ে টাকা নেয়ার ঘটনায় গত বুধবার রাতে শেরপুর থানায় ৪ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার কুসুম্বী ইউনিয়নের আমইন হঠাৎপাড়া গ্রামের শ্রী সুখেনের ছেলে শ্রী পলাশ পানিসারা বাজার এলকায় দীর্ঘদিন ধরে মাল্টিমিডিয়ার ব্যাবসা করে আসছিল। পানিসারা গ্রামের তোজাম্মেল হকের ছেলে আলামিন, দক্ষিন আমইন গ্রামের মৃত জয়নালের ছেলে মোঃ আলিম, মোঃ বুদার ছেলে মোঃ দিলদার ও আলামিনের মামা গত সোমবার বিকেল ৪ টায় মোটরসাইকেল নিয়ে পলাশের দোকানে গিয়ে পুলিশ পরিচয় দেয়। এবং বলে আমরা তথ্য পেয়েছি এই দোকানে অবৈধ ব্যবসা হয়। এই কথা পলাশের কাছ থেকে ২৫ হাজার টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে অস্বীকার করলে তাকে গ্রেফতার করার কথা বলে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। পরে আমইন গ্রামের ফাকা রাস্তায় নিয়ে গিয়ে তার কাছে থাকা ৫’শ টাকা নিয়ে ছেড়ে দিয়ে চলে যায়। এঘটনায় গত বুধবার রাতে শ্রী পলাশ বাদি হয়ে শেরপুর থানায় ৪ জনের বিরুদ্ধে ভুয়া পুলিশ পরিচয়ে চাঁদাদাবির অভিযোগ দায়ের করে।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবীর জানান, এ সংক্রান্ত অভিযোগ পেয়েছি সত্যতা যাচাই করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন