বগুড়া সংবাদ ডট কম (নন্দীগ্রাম প্রতিনিধি মো: ফিরোজ কামাল ফারুক) : স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি বগুড়ার নন্দীগ্রামে বৃহস্পতিবার আসছেন। উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিকেল ২টায় মনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দিবেন তিনি। প্রধান বক্তা হিসেবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি ও বিশেষ অতিথি হিসেবে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মমতাজ উদ্দিন বক্তব্য রাখবেন। সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম।
জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রানা জানান, স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এর আগমন উপলক্ষে জনসভা সফল করতে সকল ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। এই জনসভাকে জনসমুদ্রে পরিণত করা হবে।
এদিকে স্বাস্থ্যমন্ত্রীর আগম উপলক্ষে নন্দীগ্রামে সাজসাজ রব পড়ে গেছে। শহরের অলিগলি ব্যানার, পোস্টার-ফেস্টুনে ছেয়ে গেছে। জনসভার চারপাশে টানানো হয়েছে ৭০ টি মাইক। নেতাকর্মীদের মাঝে সৃষ্টি হয়েছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন