বগুড়া সংবাদ ডট কম : বগুড়ায় কবি প্রাবন্ধিক গবেষক ‘কালিগঙ্গার বাঁকে বাঁকে কাব্য গ্রন্থের’ লেখক মাসুদ রানা’র ৪২ তম জন্মদিন পালন করা হয়েছে। সোমবার রাতে শহরের জলেশ্বরীতলা স্থানীয় একটি হোটেলে জাতীয় কবিতা মঞ্চ বগুড়া জেলা শাখার আয়োজনে কেক কাটার মধ্য দিয়ে এ জন্মদিন পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন বগুড়া বিয়াম ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের অধ্যাপক কবি প্রাবন্ধিক করিম মোহাম্মদ।

এসময় প্রধান অতিথি তার বক্তেব্য বলেন, কবি মাসুদ রানা’র জন্ম কুষ্টিয়া জেলার কুমারখালিতে। বগুড়ায় শিল্প সাহিত্যে তিনি যথেস্ট সমিদ্ধ করে যাচ্ছে। তিনি তার লেখনির মাধ্যমে বগুড়া শিল্প-সাহিত্যেকে আরো বেগবান করবেন। এবং আগামী দিনে সমাজের অবহেলিত, নির্যাতিত সাধারন মানুষের সমস্যার কথা তার গ্রন্থের মাধ্যমে দেশের মানুষের মাঝে তুলে ধরবেন বলে আমরা আশা প্রকাশ করছি।

আমরা তার দীর্ঘায়ু কামন করছি। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বগুড়া লেখক চক্রের সাধারন সম্পাদক আমির খসরু সেলিম, সহকারি শিক্ষক (প্রাবন্ধিক গবেষক) ইসরাফিল হোসেন, সহকারি শিক্ষক তৌহিদা বেহেতেরীন, সৈয়দ আহম্মেদ কলেজের সহকারি প্রভাষক আব্দুল আওয়াল, উত্তরা ব্যাংক এর ব্যাংকার মোস্তাফিজুর রহমান, লেখক শেখ ফরিদ, চিত্রশিল্প সাইদ মালিথা, কবিতা মঞ্চ বগুড়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মল্লিকা পারভীন প্রমূখ। অনুষ্ঠান সঞ্চলনা ও পরিচালনা করেন রোমানা শারমিন। খবর বিজ্ঞপ্তি

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন