বগুড়া সংবাদ ডটকম (রশিদুর রহমান রানা, শিবগঞ্জ প্রতিনিধিঃ আমি কথায় নই কাজে বিশ্বাসী। শিবগঞ্জে বিগত সময়ের চেয়ে সবচেয়ে বেশি উন্নয়ন করেছি। উন্নয়ন আমার লক্ষ্য। আমি একজন মুক্তিযোদ্ধা, আমি ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ করে এদেশ স্বাধীন করেছি। আমার মধ্যে দেশ প্রেম কাজ করে। এদেশকে নিয়ে হানাদার বাহিনীরা ষড়যন্ত্রে লিপ্ত ছিল। কিন্তু আমরা সেই ষড়যন্ত্র ভেঙ্গে দিয়ে স্বাধীনতা অর্জন করেছি।

মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই। আমি এমপি নির্বাচিত হওয়ার পর ঘোষনা দিয়েছিলাম উপজেলায় কোন প্রকারের হাউজি, জুয়া চলবেনা, এ হাউজি, জুয়া এক শ্রেনীর শক্তিশালী মহল পরিচালনা করে থাকেন। আমি দৃঢ়তার সাথে সাহসিকতার সহিত এ ঘোষনা দিয়েছি তার পর থেকে উপজেলার যুবসহ সর্বশ্রেনীর পেশাজিবীর মানুষ শান্তিতে বসবাস করছে।

আমি আমার সময়ে ৩৩টির অধিক একাডেমিক ভবন নির্মাণ সহ ভিত্তি ফলক উন্মোচন করেছি। যাতে করে আমার উপজেলার মানুষ শিক্ষার একটা পরিবশে পায় আর সেই শিক্ষায় শিক্ষিত হয়ে আমার উপজেলার শিক্ষার্থীরা সু-শিক্ষায় শিক্ষিত হয়ে আগামী দিনে দেশ পরিচালনার কাজে নিয়োজিত থাকবে এবং ৫৭৪ কিলোমিটার বিদ্যুতের ব্যবস্থা করে দিয়েছি। মার্কা দিয়ে কখনো উন্নয়ন হয় না। একজন মানুষ যদি সৎ প্রতিনিধি হিসাবে কাজ করে তাহলে মানুষের চাহিদা অপূরণ থাকার কথা নয়।

বগুড়ার শিবগঞ্জ উপজেলার হরিপুর চলনাকাঁথী ফাজিল ডিগ্রী মাদ্রাসার নব নির্মিত ৪র্থ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ফলক উন্মোচন অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের সভাপতি উপজেলা যুব সংহতির আহ্বায়ক হুসাইন শরীফ সঞ্চয়ের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন ৩৭ বগুড়া-২ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শরিফুল ইসলাম জিন্নাহ্। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক এরফান আলী। এসময় উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার অধ্যক্ষ এনামুল হক, উপজেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব ফজলুল বারী।

উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক রবিউল ইসলাস রবি। এসময় আরো উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের অভিভাবক সদস্য মাজেদুর, পুটু, আলিম, শিক্ষক জাকির হোসেন, আখতার হোসেনসহ অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। অপর দিকে একই দিনে বিকাল ৩ টায় উপজেলার ফাঁসিতলা এনবিআর ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ে নব-নির্মিত ৪র্থ তলা বিশিষ্ট ভবন ফলক উন্মোচন অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের সভাপতি বাকী বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শাহজাহান আলী, নামুজা ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আফজাল হোসেন, বিশিষ্ট সমাজ সেবক মোখলেছার রহমান প্রমূখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন