বগুড়া সংবাদ ডট কম (নন্দীগ্রাম প্রতিনিধি মো: ফিরোজ কামাল ফারুক) : বগুড়ার নন্দীগ্রামে দেশীয় অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার গভীর রাতে ডাকাতি প্রস্তুতিকালে উপজেলার দেওতা-পন্ডিতপুকুর আঞ্চলিক সড়কের মহাকুড়ি ব্রীজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার ভরতেতুলিয়া গ্রামের মৃত লোকমান আলীর ছেলে উজ্জল হোসেন (৩২), একই গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে মোশারফ হোসেন (৩২), ভাগবজর গ্রামের সাহেব আলীর ছেলে আবু বক্কর (২২) ও কাথম গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে শামিম হোসেন (২৮)।
কুমিড়া পন্ডিতপুকুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান জানান, সোমবার রাতে উপজেলার দেওতা-পন্ডিতপুকুর আঞ্চলিক সড়কের মহাকুড়ি ব্রীজ এলাকায় ডাকাতি করার জন্য প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চলানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের ১৪-১৫ জন সদস্য পালিয়ে যাবার চেষ্টা করলে ধাওয়া করে ৪ জন কে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে দুটি হাঁসুয়া, একটি বার্মিজ চাকু, চারটি লোহার রড ও চারটি বাঁশের লাঠি উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের নন্দীগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন