বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুরে মনিরুজ্জামান মনির (২৯) ও ইজহারুল হক জিহাদ (৩৫) নামে স্বেচ্ছাসেবকলীগের ২ নেতার উপর হামলার ঘটনা ঘটেছে। মনির বগুড়া শহর (দক্ষিণ) স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এবং জিহাদ উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক। এ ঘটনায় থানা পুলিশ ২ যুবককে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো গন্ডগ্রাম পূর্বপাড়ার হেলাল উদ্দিনের পুত্র রাকিবুল ইসলাম (২১) এবং একই এলাকার বাবু মিয়ার পুত্র নোমান (১৯)।
মামলা সূত্রে জানাগেছে, শাজাহানপুরের বনানী বন্দরে ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী জনসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে গত রোববার রাত পৌঁনে ১০টার দিকে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন মনির এবং জিহাদ। বগুড়া পর্যটন মোটেলের পশ্চিম পাশে পৌঁছামাত্র পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন লোহার রড ও ধারালো অস্ত্রের মুখে তাদের গতিরোধ করে মারপিট করে এবং স্বর্ণের চেইন, আংটি ও টাকা হাতিয়ে নেয়। এ ঘটনায় ইজহারুল হক জিহাদ বাদি হয়ে রোববার রাতেই এজাহার নামীয় ৫জন সহ ১২ ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।
থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, ঘটনার রাতেই রাকিব ও নোমানকে গ্রেফতার করা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন