বগুড়া সংবাদ ডট কম (কাহালু প্রতিনিধি এম এ মতিন) : বগুড়া-নওগাঁ মহাসড়কের কাহালুর বীরকেদার বারোমাইল নামক স্থানে সোমবার দুপুরে রাস্তায় যানবাহন থেকে চাঁদা তোলার সময় শ্রমিক ইউনিয়নের সদস্যের হাতে গুরুতর আহত হয়েছেন এক ভটভটি চালক। আহত মিলন হোসেন (৩২) নামের ভটভটি চালক সংজ্ঞাহীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত মিলন নওগাঁ সদরের আবুল হোসেনের ছেলে। এ ঘটনায় পুলিশ চাঁদা তোলার অভিযোগে শামসুল ইসলামকে (৩৪) ঘটনাস্থল থেকে আটক করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন ধরে বীরকেদার বারোমাইল নামক স্থানে বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সাইনবোর্ড টাঙিয়ে যানবাহনের কাছ থেকে চাঁদা তোলা হয়। ঘটনার দিন গরু বোঝাই একটি ভটভটি বারোমাইল দিয়ে যাবার সময় শ্রমিক ইউনিয়নের সদস্য শামসুল ইসলাম ও তাঁর সঙ্গীরা চাঁদা নেওয়ার জন্য যানবাহনটি আটক করে। ভটভটি চালক চাঁদা দিতে অস্বীকার করলে তাঁকে বেদম মারপিট করা হয়। এক পর্যায়ে মিলনের মাথায় আঘাত করলে তিনি রক্তাক্ত অবস্থায় সংজ্ঞাহীন হয়ে পড়েন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে দুপচাঁচিয়া স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করায়। অবস্থার অবনতি ঘটলে পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
কাহালু থানার এস আই ডেভিড হিমাদ্রী বর্মা বলেন, ঘটনাস্থল থেকে শ্রমিক শামসুলকে আটক করা হয়েছে। অন্যান্যদের আটকের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে। জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন