বগুড়া সংবাদ ডট কম : বগুড়ায় ফেন্সিডিল ও ইয়াবাসহ ৬ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিপ্তর ও র‌্যাব। এ সময় ফেন্সিডিল বহনকারি একটি কার জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর ও শাজাহানপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া অঞ্চলের পরিদর্শক শাহজালাল খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিচালক দিলারা রহমানের নেতৃত্বে রোববার দুপুরে সদর উপজেলার গোকুল ওজন নিয়ন্ত্রণ কেন্দ্রের সামনে অধিদপ্তরের একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় হিলি থেকে ঢাকাগামী একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-৩১-৩৪১৯) তল্লাশী করে ২৬৩ বোতল ফেন্সিডিল উদ্ধার ঐ কারের চালকসহ ৩ যাত্রীকে গ্রেফতার এবং প্রাইভেট কারটি জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলো কারের চালক মাদারীপুর জেলার টেকেরহাট উপজেলার খসপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে নাসির, যাত্রী ঢাকার ওয়ারী থানার নারিন্দা এলাকার সেলিম আলীর ছেলে হান্নু মিয়া, একই এলাকার করিমের ছেলে বাদল ও উত্তর যাত্রাবাড়ীর আজিমের ছেলে মোস্তাকিম। এ ছাড়া একই স্থান থেকে ৪শ’ পিস ইয়াবাসহ বগুড়ার কাহালু উপজেলা সদরের মাস্টার পাড়ার আফতাব হোসেনের ছেলে মশিউর রহমান কে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দলটি।
এদিকে র‌্যাব-১২ বগুড়া কার্যালয়ের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শাজাহানপুরের বেলপুকুর মোড়ে অভিযান চালিয়ে ৫১ পিস ইয়াবাসহ ব্যবসায়ী আব্দুল মোমিন ওরফে মিল্টনকে গ্রেফতার করে। এ সময় তারকাছ থেকে ১টি মোবাইল জব্দ করা হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন