বগুড়া সংবাদ ডট কম (ইমরান হোসেন ইমন, ধুনট) : বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম ইউসুফের বিরুদ্ধে মাদক ও জুয়ার আসর পরিচালনার অভিযোগ উঠেছে। এবিষয়ে স্থানীয় এলাকাবাসী অভিযোগ করেও কোন প্রতিকার পাচ্ছেন না।

স্থানীয় এলাকাবাসী জানান, সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম ইউসুফ প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত খোকশাবাড়ী গ্রামের একটি কলা গাছের বাগানে এবং রাতে তার বাড়ীর পাশের একটি ঘরে মাদক ও জুয়ার আসর পরিচালনা করে আসছে। প্রতিদিন দূর দূরান্ত থেকে জুয়াড়িরা সেখানে লাখ লাখ টাকার জুয়া খেলছে এবং মাদক সেবন করছে। এতে এলাকার অনেক মানুষই মাদক ও জুয়া খেলায় আসক্ত হয়ে পড়ছে এবং এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতিরও অবনতি ঘটছে। বুধবার বিকালে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে সরেজমিনে দেখা যায়, বড়বিলা-ভান্ডারবাড়ী সড়কের খোকশাবাড়ী গ্রামের একটি কলা গাছের বাগানে সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম ইউসুফ সহ ১৫/২০ জন ব্যক্তি মাদক সেবন ও জুয়া খেলছিল।

এসময় স্থানীয় এলাকাবাসী ও কয়েকজন সংবাদকর্মী ঘটনাস্থলে পৌছালে সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম ইউসুফ সহ জুয়াড়ি ও মাদক কারবারিরা দৌড়ে পালিয়ে যায়। এসময় স্থানীয় এলাকাবাসী এক লিটার চোলাইমদ উদ্ধার করে ধ্বংস করে। কিন্তু এর ২ঘন্টা পর থেকেই নজরুল ইসলাম ইউসুফ, আব্দুল হান্নান, ফজর আলী ও দুদু মিয়া সহ কয়েক ব্যক্তি আবারও সেখানে মাদক ও জুয়া আসর চালিয়ে আসছে। এবিষয়ে স্থানীয় এলাকাবাসী প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, আমি এক দিন আগে থানায় যোগদান করেছি। তাই বিষয়টি জানা নেই। তবে ধুনট উপজেলায় মাদক ও জুয়া মুক্ত করতে অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন