বগুড়া সংবাদ ডট কম (ফিরোজ কামাল ফারুক, নন্দীগ্রাম প্রতিনিধিঃ বগুড়ার পুলিশ সুপার মো: আলী আশরাফ ভূঞা বিপিএম বলেছেন, চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে এই অভিযান এখনো চলমান রয়েছে। এই সমাজে মাদক ব্যবসায়ীদের বসবাসের অধিকার নাই। এই নন্দীগ্রামে যারা মাদক ব্যবসায়ী আছে, যারা গরু চোরের আশ্রয় দেয় কিছু লোক আছে। তারা সমাজের খুব ভাল হিসেবে পরিচিত। তাদের নাম আমাদের কাছে রয়েছে। গরু চোর, মাদক ব্যবসায়ীর সংখ্যায় অনেক কম।

জনগণ প্রতিরোধ গড়ে তুললে তারা নির্মুল হতে বাধ্য। তিনি মাদক ও বাল্যবিবাহ মুক্ত নন্দীগ্রাম গঠনে ভূমিকা রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি বুধবার বিকেলে নন্দীগ্রাম উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরাম ও থানা পুলিশের উদ্যোগে সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

থানা অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা কমিউনিটি পুলিশং ফোরামের সভাপতি আনোয়ার হোসেন, মেয়র কামরুল হাসান জুয়েল, উপজেলা আ’লীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক আনিছুর রহমান, ভাইস চেয়ারম্যান একে আজাদ, জান্নাতুল ফেরদৌস লিপি, রাজশাহী রেঞ্জের পিপিইউ এসআই আয়নুল হক, উপজেলা কমিনিটি পুলিশিংয়ের সাধারন সম্পাদক আবুল কাশেম, ইউপি চেয়ারম্যান মোরশেদুল বারী প্রমুখ। সমাবেশে কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য ও এলাকার বিপুল সংখ্যক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন