বগুড়া সংবাদ ডট কম: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি সাইফুল ইসলাম বলেছেন, সরকার মুখে অশংগ্রহন মূলক নির্বাচনের কথা বললেও তারা আবারো ভোটার বিহীন নির্বাচনের ষড়যন্ত্র করছে। খালেদা জিয়া ও তারেক রহমানকে ফরমায়েশী মামলায় সাজা দিয়ে নির্বাচনের বাইরে রাখার ফন্দি করছে সরকার। কিন্তু এ ধরনের কোন নির্বাচন হতে পারে না, হতে দেয়া হবে না।

তারেক রহমান যে কর্মসূচী দেবেন তা সফল করে এ সরকারকে বিদায় করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনে যাবে বিএনপি। এ জন্য সবাই প্রস্তুত থাকুন। তিনি গতকাল মঙ্গলবার বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে জিয়া চ্যারিটেবল ট্রাষ্ট মামলায় সাজা দেয়ার প্রতিবাদে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে শহরের নবাববাড়ী রোডে কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসেবে প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে একথা বলেন।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা মোহাম্মাদ শোকরানা, আলী আজগর হেনা, লাভলী রহমান, ফজলুল বারী বেলাল, রেজাউল করিম বাদশা। আরো উপস্থি ছিলেন মাহবুবর রহমান বকুল, জানে আলম খোকা, এম আর ইসলাম স্বাধীন, মাফতুন আহমেদ খান রুবেল, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, পরিমল চন্দ্র দাস, শেখ তাহা উদ্দিন নাহিন, সহিদ উন নবী সালাম, সিপার আল বখতিয়ার, শাহ মেহেদী হাসান হিমু, আব্দুল ওয়াদুদ, আবু হাসান, খাদেমুল ইসলাম, ফারুকুল ইসলাম, এসএম রফিকুল ইসলাম, মিজানুর রহমান, মাহমুদ শরীফ মিঠু, মাজেদুর রহমান জুয়েল, আবু জাফর জেমস, সুলতান আহমেদ তুহিন, আব্দুল মোমিন প্রমুখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন