বগুড়া সংবাদ ডট কম (শেরপুর প্রতিনিধি কামাল আহমেদ) : বগুড়ার শেরপুরে কেক কাটার মধ্যে দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী রোববার বিকাল সাড়ে ৫ টায় বাসষ্ট্যান্ডস্থ বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। জাতীয়,দলীয় পতাকা উত্তোলন ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে দিনের কার্যক্রম শুরু করা হয়।
উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ও জেলা শিল্প বিষয়ক সম্পাদক আশরাফুদ্দৌলা মামুনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির উপদেষ্ঠা ও শেরপুর উপজেলা বিএনপির আহ্বায়ক জানে আলম খোকা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি নেতা পিয়ার হোসেন পিয়ার, শাহ আলম পান্না, মির্জা নজরুল ইসলাম, শহর যুবদল সভাপতি মুঞ্জুরুল আলম বাপ্পী, সাধারণ সম্পাদক শাহাবুল করিম, শহর যুবদলের সিনিয়র সহ-সভাপতি এ্যাডঃ আমিনুল ইসলাম শাহীন, উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আশেক মাহমুদ রোমান, যুবদল নেতা শাহাদত হোসেন, আরিফুর রহমান তালাশ, কামরুল ইসলাম, শাহীনুর ইসলাম,খায়রুল ইসলাম, তুহিন ইসতিয়াক, শাফিউল ইসলাম সবুজ, নূরনবী হাসান, কাওসার, সবুর, শাখাওয়াত হোসেন, মোহসীন আলম চপল, গোলাম মোস্তফা, আরমান আলী,জাহাঙ্গীর আলম, লিটন, ফারুক, জসিম, রিপন প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এ সরকার তারেক রহমানকে ভয় পায়,তাই একের পর এক মিথ্যা মামলা ও ফরমায়েশী রায় দিয়ে তাকে দেশে আসতে বাধা দিয়ে দেশের মানুষের কাছ থেকে দূরে রাখছে। কিন্তু তারেক রহমান তার কর্মকান্ডের মাধ্যমে দেশের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। জাতীয় ঐক্যফ্রন্টের জনস্রোত দেখে সরকার দিশেহারা হয়ে পড়েছে। নামমাত্র একটা নির্বাচনের পায়তারায় ব্যস্ত সরকার কিন্তু দেশের মানুষ আর এই নামমাত্র নির্বাচনের কাহিনী মানবে না। এবার সময় এসেছে এ স্বৈর শাসককে দাঁত ভাঙ্গা জবাব দেওয়ার। অনতিবিলম্বে সকল প্রকার দাবী মেনে নিয়ে নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচনের ব্যবস্থা না করলে সকল প্রকার দ্বায়িত্ব এ সরকারকে নিতে হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন