বগুড়া সংবাদ ডট কম (এস আই সুমন, মহাস্থান প্রতিনিধিঃ শুক্রবার বগুড়া সদরের ১নং ফাঁপোড় ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত সন্ত্রাস, জঙ্গিবাদ,বাল্য বিবাহ ও মাদক বিরোধী সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়।

ইউপি চেয়ারম্যান প্রভাষক মহররম আলীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা। তিনি বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিক্রিতা এবং সেবন কারীদের বগুড়া মাটিতে স্থান হবে না । তাদেরকে যেখানে পাওয়া যাবে সেখান থেকেই আটক করে আইনের আওতায় নিয়ে এসে কঠোর শাস্তি প্রদান করা হবে । যে এলাকায় বাল্য বিবাহ সংঘটিত হবে সেখানকার জনপ্রতিনিধিদের কে জবাবদিহীর আওতায় নিয়ে আশা হবে। তিনি এব্যাপারে দলমত নির্বিশেষে সকলকে সচেতন হওয়ার আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সনাতন চক্রবর্তী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান, এ এসপি ইমতিয়াজ আহম্মেদ, রোকসানা আক্তার, সদর থানা অফিসার ইনচার্জ এস এম বদিউজ্জামান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার ইন্সপেক্টর শাহজালাল খান, ইন্সপেক্টর নির্মল চন্দ্র দাস, ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক রাজু মন্ডল, যুগ্ম আহবায়ক ও ফাঁপোর উচ্চ বিদ্যালয়ের সভাপতি মমিনুর ইসলাম রকি সহ ইউপি সদস্য/সদস্যা এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন