বগুড়া সংবাদ ডট কম (মহররম আলীৎ) বগুড়ার পুলিশ সুপার মো: আলী আশরাফ ভূঞা বিপিএম বলেছেন, মাদক ব্যবসায়ীরা দেশ ও জাতির শত্র“। এই সমাজে ওদের বসবাসের অধিকার নাই। কোন অবস্থাতেই মাদক ব্যবসায়ীদের প্রশ্রয় দেয়া যাবেনা। মাদকমুক্ত সমাজ গড়তে না পারলে দেশ ধ্বংস হয়ে যাবে। তাই প্রতিটি এলাকায় নিজেদের উদ্যোগে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি শুক্রবার বিকেলে বগুড়া সদর উপজেলার ১নং ফাঁপোর ইউনিয়ন পরিষদের উদ্যোগে সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ফাঁপোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মো: মহররম আলীর সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সনাতন চক্রবর্তী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আজিজার রহমান, সদর থানার ওসি এস এম বদিউজ্জামান ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর শাহ জালাল খান। অনুষ্ঠানে শিক্ষানবিশ এএসপি ইমতিয়াজ আহম্মেদ ও রোকসানা আক্তার উপস্থিত ছিলেন। স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধী ও ইউপি সদস্যগন অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

পুলিশ সুপার বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকমুক্ত সমাজ ছাড়া উন্নয়ন সম্ভব নয়। পুলিশ বাহিনী সব সময় জনগণকে নিরাপত্তা দিতে সমাজের অপরাধীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছে। একদিকে যেমন সন্ত্রাসী ও উগ্রজঙ্গিদের বিরুদ্ধে অভিযান চলছে, পাশাপাশি মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের বিরুদ্ধে জোরালো অভিযান পরিচালিত হচ্ছে।

মাদকমুক্ত সমাজ গঠনে জনগনের সহযোগিতা কামনা করে পুলিশ সুপার বলেন, মাদক ব্যবসায়ীরা সংখ্যায় অনেক কম। জনগণ প্রতিরোধ গড়ে তুললে তারা নির্মুল হতে বাধ্য। ফাঁপোর ইউনিয়নের চেয়ারম্যানের কর্মকান্ডের প্রশংসা করে পুলিশ সুপার বলেন, ইউনিয়নকে মাদকমুক্ত করা সম্ভব হলে এটি একটি মডেল ইউনিয়ন হিসেবে বিবেচিত হবে। তিনি মাদক ও বাল্যবিবাহ মুক্ত ইউনিয়ন গঠনে ভূমিকা রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান। সমাবেশে এলাকার বিপুল সংখ্যক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন