বগুড়া সংবাদ ডট কম (রাহেনূর ইসলাম স্বাধীন, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নবাগত জেলা প্রশাসকের সাথে সারিয়াকান্দি উপেজলার সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারি, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সুশীল সমাজের ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় উপেজলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা সুলাতানার সভাপতিত্বে, সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা প্রশাসক জনাব ফয়েজ আহাম্মদ। বক্তব্যে তিনি উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাদের সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের তাগিত দেন। একই সাথে আগামী নির্বাচনে আইন শৃঙ্খলার যেন বিঘ্ন ঘটে এজন্য সকলকে সজাগ থাকারও নির্দেশ দেন। বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য সাহাদারা মান্নান। বক্তব্য রাখেন, উপজেলা চেয়াম্যান মাছুদুর রহমান হিরু মন্ডল, পৌর মেয়র আলমগীর শাহী সুমন প্রমুখ।

উম্মুক্ত আলোচনায় ভেলাবাড়ী ইউপি চেয়ারম্যান রুবেল উদ্দীন ইউনিয়নের বিভিন্ন পয়েন্ট থেকে অবৈধ বালু উত্তোলন বন্ধ ও কামালপুর ইউপি চেয়ারম্যান হেদাইয়েদুল ইসলাম ইউনিয়নের ইছামাড়ার, গোদাখালী, ফকিরপাড়া ২৫০বিঘা আবাদি জমির পানি নিষ্কাশনে জেলা প্রশাসকের কাছে জোড় দাবি জানান। এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি, গন্যমাণ্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ বক্তব্য দেন। সভাপতির সমাপনি বক্তব্যে নির্বাহী কর্মকর্তা সাবিহা সুলতানা অন্যত্র বদলি হওয়ায় সকলের কাছে বিদায়ী শুভেচ্ছা জানান।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন